Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
TRS

‘তেলঙ্গানা’ মুছে ‘ভারতীয়’ হচ্ছে টিআরএস! ফূর্তিতে কেসিআরের কাট আউটের সামনে মদ-মুরগি বিলি

রাজ্যের গণ্ডি পেরিয়ে জাতীয় রাজনীতিতে পা রাখতে তৈরি তেলঙ্গানা রাষ্ট্র সমিতি (টিআরএস)। বুধবার দশেরার দিনে বড় ঘোষণাও হতে পারে। এ নিয়ে জল্পনার মধ্যে বিতর্কে জড়াল কে চন্দ্রশেখর রাওয়ের দল।

মদ-মাংস বিলি করছেন টিআরএস নেতা।

মদ-মাংস বিলি করছেন টিআরএস নেতা।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ২০:০২
Share: Save:

রাজ্যের গণ্ডি পেরিয়ে জাতীয় রাজনীতিতে পা রাখতে তৈরি তেলঙ্গানা রাষ্ট্র সমিতি (টিআরএস)। বুধবার দশেরার দিনে বড় ঘোষণাও হতে পারে। এ নিয়ে জল্পনার মধ্যে বিতর্কে জড়াল কে চন্দ্রশেখর রাওয়ের দল। ওয়ারাঙ্গলে টিআরএস-এর এক নেতাকে মদের বোতল আর মুরগি বিলি করতে দেখা গেল। যা নিয়ে তীব্র তরজা শুরু হয়েছে রাজ্য-রাজনীতিতে।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছে সম্প্রতি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, চন্দ্রশেখর এবং তাঁর পুত্র তথা টিআরএস নেতা কেটি রামা রাওয়ের মালা পরানোর কাটআউটের সামনে দাঁড়িয়ে স্থানীয়দের মদের বোতল আর মুরগি বিতরণ করছেন রজনলা শ্রীহরি নামে এক টিআরএস নেতা। তাঁর সামনে লম্বা লাইন সাধারণ মানুষের। তাঁরা একে একে এসে নেতার হাত থেকে মদের বোতল আর মাংস নিয়ে যাচ্ছেন। সূত্রের দাবি, অন্তত ২০০টি মদের বোতল বিলি করেছেন শ্রীহরি।

এই ঘটনায় তেলঙ্গানার শাসকদলকে বিঁধেছে বিরোধীদল বিজেপি। রাজ্যের বিজেপি মুখপাত্র এনভি সুভাষ বলেন, ‘‘ওয়ারাঙ্গলে কেসিআর আর কেটিআর-এর কাটআউটের সামনে দাঁড়িয়ে মদ-মাংস বিলি করছেন এক টিআরএস নেতা। এঁরা কী ভাবে সাধারণ মানুষকে পরিষেবা দেবেন!’’

সূত্রের খবর, জাতীয় রাজনীতিতে ছাপ ফেলতে তৎপর টিআরএস। সেই লক্ষ্যে দশেরায় দলের নেতাদের নিয়ে বৈঠকেও বসছেন কেসিআর। সেই বৈঠকে দলের নতুন নাম নিয়েও কথা পারে। টিআরএস-এর নাম বদলে ভারতীয় রাষ্ট্রীয় সমিতি (বিআরএস) হতে পারে বলে দাবি ওই সূত্রের। এই নিয়ে জল্পনার আবহে মদ বিলির বিতর্কে জড়িয়ে পড়ল কেসিআর-এর দল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.