Advertisement
০৪ মে ২০২৪
Car Accident

ধাক্কা মেরে পিছনে আটকে গেল চালকসমেত গাড়ি! সেই অবস্থাতেই ট্রাক ছুটল এক কিমি

পুলিশ সূত্রে খবর, সোমবার পাড়ুবিদরি থানার কাছে এই ঘটনাটি ঘটেছে। গাড়িটিকে এক কিলোমিটার টেনে নিয়ে যাওয়ার পর অবশেষে ট্রাকটিকে থামান পথচারীরা।

accident

ট্রাকের পিছনে আটকে থাকা সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৫:১৪
Share: Save:

ট্রাকের পিছনে আটকে একটি গাড়ি। ওই গাড়ির চালক চিৎকার করে ট্রাকচালককে থামার জন্য বলছেন। কিন্তু ট্রাক থামানো তো দূর, চালক আরও গতি বাড়িয়ে দিলেন ট্রাকের। সেটির পিছনে আটকে থাকা গাড়ির চালক পাশ দিয়ে যাওয়া গাড়িগুলিকে ইশারা করে বলতে থাকলেন ট্রাকটিকে থামানোর জন্য। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। এমনই একটি ভয়াবহ দৃশ্য প্রকাশ্যে এলে কর্নাটকের উদুপিতে। যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে, সেটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, সোমবার পাড়ুবিদরি থানার কাছে এই ঘটনাটি ঘটেছে। গাড়িটিকে এক কিলোমিটার টেনে নিয়ে যাওয়ার পর অবশেষে ট্রাকটিকে থামান পথচারীরা। তার পর গাড়ির চালককে উদ্ধার করা হয়। পুলিশ এসে আটক করে ট্রাকচালক এবং ট্রাকটিকে।

পুলিশ জানিয়েছে, গাড়িটি ম্যাঙ্গালুরুতে যাচ্ছিল। গাড়ি চালাচ্ছিলেন শিবমোগা জেলার সাগরের বাসিন্দা ইয়াসির খান। তিনি ছাড়াও গাড়িতে ছিলেন গফর খান এবং শাহিন নামে আরও দুই ব্যক্তি। বেলমান থেকে ম্যাঙ্গালুরুর দিকে যাচ্ছিল ট্রাকটি। কান্নাগারের কাছে ইয়াসির গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত ট্রাকের পিছনে ধাক্কা মারেন। গাড়ির সামনের অংশ ট্রাকের পিছনের অংশে আটকে যায়। ট্রাকচালক মুনিশ্বর জানতেই পারেননি যে একটি গাড়ি তাঁর ট্রাকের নীচে আটকে রয়েছে। অবশেষে এক গাড়িচালক ট্রাকচালককে বিষয়টি জানান। কিন্তু তার পরেও থামেননি মুনিশ্বর। এক কিলোমিটার যাওয়ার পর পথচারীরাই তাঁর ট্রাক থামান। যদিও এই ঘটনায় কেউ আহত হননি বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE