Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kidnap

স্কুল থেকে কিশোরীকে অপহরণ, ২৪ ঘণ্টার মধ্যে চণ্ডীগড় থেকে খুঁজে বের করল দিল্লি পুলিশ

পুলিশের একটি সূত্র মারফত জানা গিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে চন্ডীগড় রেলওয়ে স্টেশন থেকে ওই নাবালিকাকে উদ্ধার করা হয়। তবে অপহরণকারীদের নাগাল এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

স্কুল থেকে কিশোরীকে অপহরণ, ২৪ ঘণ্টার মধ্যে চণ্ডীগড় থেকে খুঁজে বের করল দিল্লি পুলিশ।

স্কুল থেকে কিশোরীকে অপহরণ, ২৪ ঘণ্টার মধ্যে চণ্ডীগড় থেকে খুঁজে বের করল দিল্লি পুলিশ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১২:৩১
Share: Save:

স্কুল থেকে বাড়ি ফেরেনি ১২ বছরের কিশোরী। থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন উদ্বিগ্ন বাবা। ঘটনার তদন্তে নেমে পুলিশ বুঝতে পারে ওই কিশোরীকে অপহরণ করা হয়েছে। তারপর মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই তাঁকে পঞ্জাবের চন্ডীগড় থেকে উদ্ধার করে তারা।

কিশোরীর বাড়ি দিল্লির আনন্দ বিহার অঞ্চলে। অজ্ঞাতপরিচয় কিছু ব্যক্তি তাঁকে স্কুলের বাইরে থেকে অপহরণ করে বলে জানতে পারে পুলিশ। দিল্লি পুলিশের ডিসিপি শাহদারা রোহিত মিনা জানান, কিশোরীটির বাবা মুকেশ কুমারের অভিযোগের ভিত্তিতে দ্রুত তদন্ত শুরু করে আনন্দ বিহার থানার পুলিশ। বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়। পুলিশের দাবি, তারা কিশোরীটির গতিবিধির দিকে আগাগোড়া নজর রেখে গিয়েছিল। তাই অন্য রাজ্যে তাকে নিয়ে যাওয়া হলেও মাত্র ২৪ ঘণ্টার মধ্যে ওই কিশোরীকে উদ্ধার করে বাবা মায়ের কাছে পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে।

পুলিশের একটি সূত্র মারফত জানা গিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে চন্ডীগড় রেলওয়ে স্টেশন থেকে ওই নাবালিকাকে উদ্ধার করা হয়। তবে অপহরণকারীদের নাগাল এখনও পর্যন্ত পাওয়া যায়নি। ওই কিশোরীকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তদের শনাক্ত করতে চাইছে পুলিশ। গোটা ঘটনায় ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে কিশোরীটিও। আপাতত দিল্লি মহিলা কমিশনের উদ্যোগে তার কাউন্সেলিং চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Delhi Delhi Police rescue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE