Advertisement
০৬ মে ২০২৪
Kashmir Terror Attack

সন্ত্রাসদমন অভিযানে জঙ্গি হামলা! কাশ্মীরে বোমা বিস্ফোরণে হত দুই সেনা আধিকারিক, আহত চার

সেনা সূত্রে খবর, শুক্রবার সকালে রাজৌরি সেক্টরের অন্তর্ভুক্ত কান্দি জঙ্গলে সন্ত্রাসদমন অভিযান চালানো হচ্ছিল। সে সময়ই সেনা জওয়ানদের লক্ষ্য করে বোমা ছোড়া হয়।

Two Army personnel killed, four injured in Blast during Jammu Anti-Terror Operation

কাশ্মীরে বোমা বিস্ফোরণে হত দুই সেনা আধিকারিক, আহত চার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৩:৪৩
Share: Save:

আবারও জঙ্গি হামলা কাশ্মীরে। শুক্রবার রাজৌরি সেক্টরে জঙ্গি হামলায় মৃত্যু হল দুই সেনা আধিকারিকের। গুরুতর আহত অবস্থায় ৪ জন সেনা আধিকারিক হাসপাতালে চিকিৎসাধীন।

সেনা সূত্রে খবর, শুক্রবার সকালে রাজৌরি সেক্টরের অন্তর্ভুক্ত কান্দি জঙ্গলে সন্ত্রাসদমন অভিযান চালানো হচ্ছিল। আশপাশের এলাকায় চলছিল তল্লাশি। সে সময়ই সেনা জওয়ানদের লক্ষ্য করে বোমা ছোড়া হয়। বিস্ফোরণের অভিঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। আহত হন চার জন।

সেনার তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, গোয়েন্দা সূত্রে খবর পেয়ে ওই জঙ্গলের মধ্যে বিশেষ অভিযান চালানো হচ্ছিল। খবর ছিল যে, জঙ্গিদের কয়েকটি গোষ্ঠী ছোট ছোট দলে ভাগ হয়ে ওই জঙ্গলে আশ্রয় নিয়েছে। তার পরই পাথুরে ওই বনাঞ্চলে অভিযান শুরু করে সেনা। সকাল সাড়ে সাতটা নাগাদ জঙ্গিদের সঙ্গে গুলিযুদ্ধ শুরু হয় সেনার। হঠাৎই সেনার উদ্দেশে বোমা ছুড়ে দিয়ে জঙ্গলের ভিতর পালিয়ে যায় জঙ্গিরা। আহত সেনা আধিকারিকরা উধমপুরের কমান্ড হাসপাতালে চিকিৎসাধীন। সেনার তরফে এ-ও জানানো হয়েছে, নতুন করে ওই এলাকায় অভিযান চালাবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE