Advertisement
২৫ এপ্রিল ২০২৪
marriage

Power Failure: মণ্ডপে হাজির একজোড়া বর-কনে, বিদ্যুৎ বিভ্রাটে অন্য পাত্রীর গলায় পড়ল মালা! তার পর...

উজ্জয়নে রমেশলালের দুই মেয়ে নিকিতা ও কারিশ্মার বিয়ে হচ্ছিল। ভোপালের ডাংওয়ারা এলাকার ভোলা ও গণেশ নামে দুই যুবকের বিয়ে ঠিক হয়েছিল দুই বোনের।

মাল্যদান থেকে সাত পাকে ঘোরা... সব শেষ হওয়ার পর টনক নড়ে দু’পক্ষের।

মাল্যদান থেকে সাত পাকে ঘোরা... সব শেষ হওয়ার পর টনক নড়ে দু’পক্ষের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১০ মে ২০২২ ১০:০৫
Share: Save:

একই মণ্ডপে দুই বোনের একসঙ্গে বিয়ে। বিয়ে চলাকালীন হঠাৎ বিদ্যুৎ বিভ্রাট। ওই অবস্থাতেই মন্ত্র পড়া চালু রাখেন পুরোহিত। চলতে থাকে বিয়েও। আর তাতেই যত বিপত্তি। অন্ধকারে ভুল করে একে অপরের বরকে বিয়ে করলেন দুই বোন। দুই পাত্র আলাদা আলাদা পরিবারের ছিলেন। দুই বোনের বিয়ের সাজ এক হওয়ায় এবং মুখ ঢাকা থাকায় দীর্ঘ ক্ষণ বিষয়টি বুঝতে পারেনি দুই পরিবারের সদস্যরাই। রবিবার মধ্যপ্রদেশের উজ্জয়নের ঘটনা।

উজ্জয়নে রমেশলালের দুই মেয়ে নিকিতা ও কারিশ্মার বিয়ে হচ্ছিল। ভোপালের ডাংওয়ারা এলাকার ভোলা ও গণেশ নামে দুই যুবকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল দুই বোনের। বিয়ে চলাকালীন হঠাৎই বিয়ে বাড়ির বিদ্যুৎ পরিষেবা বিচ্ছিন্ন হয়। একই পোষাক থাকায় অন্ধকারে গুলিয়ে ফেলেন দুই পাত্র। মাল্যদান থেকে সাত পাকে ঘোরা... সব শেষ হওয়ার পর টনক নড়ে দু’পক্ষের।

কিছু ক্ষণ বাক্‌বিতণ্ডা চলার পর অবশেষে বিষয়টির মীমাংসা হয়। পর দিন সকালে আবার নিজের নিজের ঠিক করা পাত্রীর সঙ্গেই বিয়ে করেন ভোলা ও গণেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Bride Groom Power Cut Madhya Prdesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE