Advertisement
০৪ জুন ২০২৪
Punjab

দুই শিশুপুত্রকে খুনের অভিযোগ তাদের বাবাদের বিরুদ্ধে, অবসাদের কারণে হত্যা, দাবি পুলিশের

পঞ্জাবের লুধিয়ানা এবং তরণতারণ জেলায় খাল থেকে দুই শিশুপুত্রের দেহ উদ্ধার করা হয়েছে। তাদের খুন করা হয়েছে বলে অভিযোগ। গ্রেফতার করা হয়েছে এক শিশুর বাবাকে।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৬:৩৩
Share: Save:

দুই শিশুপুত্রকে খুনের অভিযোগ উঠল তাদের বাবাদের বিরুদ্ধে। এমন ঘটনাই ঘটেছে পঞ্জাবে। লুধিয়ানা এবং তরণতারণ জেলায় দুই শিশুর দেহ উদ্ধার করা হয়েছে। লুধিয়ানার ঘটনায় পুত্রকে সঙ্গে নিয়ে খালের জলে ঝাঁপ দিয়ে এক ব্যক্তি আত্মঘাতী হয়েছেন বলে দাবি। তরণতারণের ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত বাবাকে। দু’টি ঘটনাতেই দুই শিশুপুত্রের বাবার মানসিক অসুস্থতার বিষয়টি প্রকাশ্যে এসেছে। যা উদ্বেগ বাড়িয়েছে। পুলিশের দাবি, ওই দুই ব্যক্তিই মানসিক ভাবে অসুস্থ ছিলেন। সেই কারণেই নিজের সন্তানকে খুন করেছেন তাঁরা।

গত ১২ অগস্ট সন্ধ্যায় লুধিয়ানায় নিখোঁজ হয়ে গিয়েছিলেন গৌরব নামে এক ব্যক্তি। তাঁর দুই বছরের শিশুপুত্রেরও খোঁজ মিলছিল না। পরের দিন থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন গৌরবের স্ত্রী পুনম। গত রবিবার একটি খাল থেকে শিশুপুত্রের দেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার ওই খাল থেকে উদ্ধার করা হয় গৌরবের দেহও। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তাতে শিশুপুত্রকে সঙ্গে নিয়ে গৌরবকে যেতে দেখা গিয়েছে। পুলিশ জানিয়েছে, পুত্রকে সঙ্গে নিয়ে খালের জলে ঝাঁপ দিয়েছিলেন গৌরব। তাঁর স্ত্রী জানিয়েছেন, গৌরব মানসিক ভাবে অসুস্থ ছিলেন। তাঁকে হাসপাতালেও ভর্তি করানো হয়েছিল। গৌরব অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন বলে জানিয়েছেন তাঁর স্ত্রী।

লুধিয়ানার মতোই তরণতারণেও একই ঘটনা ঘটেছে। মঙ্গলবার সেখানে একটি খাল থেকে তিন বছরের এক শিশুপুত্রের দেহ উদ্ধার করা হয়েছে। পুত্রকে খুনের অভিযোগ গ্রেফতার করা হয়েছে আঙ্গরেজ সিংহ নামে এক ব্যক্তিকে। তিনিও মানসিক ভাবে অসুস্থ বলে দাবি তাঁর পরিবারের। পুলিশের কাছে প্রথমে ওই ব্যক্তি দাবি করেন যে, দুষ্কৃতীরা তাঁর পুত্রকে অপহরণ করেন। তাঁর মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। তবে তদন্তে নেমে আসল ঘটনা জানতে পারে পুলিশ। পুত্রকে শ্বাসরোধ করে খুনের পর খালের জলে তার দেহ ফেলে দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে আঙ্গরেজের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE