Advertisement
০৩ মে ২০২৪
Stunt in Running Train

ধারালো অস্ত্র নিয়ে ভিড় ট্রেনে কেরামতি, প্রকাশ্যে আসতেই গ্রেফতার দুই যুবক

ঘটনাটি চেন্নাইয়ের। ১০ সেকেন্ডের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। পুলিশ জানিয়েছে, পাত্তাবীরম রেলস্টেশনের ঘটনা এটি। চেন্নাই শহরের বাইরে এই রেলস্টেশনটি।

Stunt in running train

এ ভাবেই ধারালো অস্ত্র নিয়ে ভিড়ের মধ্যে কেরামতি দুই যুবকের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৮:১০
Share: Save:

ভিড় ট্রেন। গেটে অনেককেই ঝুলতে দেখা গেল। সেই ভিড়ের মধ্যেই দুই যুবক ধারালো অস্ত্র নিয়ে কেরামতি দেখালেন। একটু এ দিক-ও দিক হলেই ভয়ঙ্কর বিপদ ঘটতে পারত। কেউ আহত হতেন, এমনকি মৃত্যু পর্যন্ত হতে পারত। এ রকম ঝুঁকি আছে জেনেও দুই যুবক ধারালো অস্ত্র নিয়ে ভিড়ের মধ্যে কেরামতি দেখালেন। যে দৃশ্য প্রকাশ্যে আসতেই দু’জনকে খুঁজে বার করে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি চেন্নাইয়ের। ১০ সেকেন্ডের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। পুলিশ জানিয়েছে, পাত্তাবীরম রেলস্টেশনের ঘটনা এটি। চেন্নাই শহরের বাইরে এই রেলস্টেশনটি। যে দুই যুবকের হাতে ধারালো অস্ত্র দেখা গিয়েছে, তাঁরা কলেজপড়ুয়া। হাতে ধারালো অস্ত্র নিয়ে কলেজের বিরুদ্ধে স্লোগান দিচ্ছিলেন তাঁরা। আর প্ল্যাটফর্মে সেই ধারালো অস্ত্র চলন্ত ট্রেন থেকে ঘষটে ঘষটে নিয়ে যাচ্ছিলেন তাঁরা।

বিষয়টি নজরে আসে রেলপুলিশের। তারাই ওই দুই যুবকের খোঁজ চালিয়ে গ্রেফতার করেছে। ধৃতেরা হলেন সরনরাজ এবং অবিনেশ। ভিডিয়োতে দেখা গিয়েছে একটি ভিড় ট্রেন স্টেশন ছেড়ে যাচ্ছে। সেই ভিড়ের মাঝখান থেকে শরীর গলিয়ে প্ল্যাটফর্মে ধারালো অস্ত্র ঘষটে ঘষটে নিয়ে যাচ্ছিলেন। মাঝেমধ্যে সেই অস্ত্র ঘোরাছিলেন। আর স্লোগান তুলছিলেন। পুলিশ জানিয়েছে, এই ধরনের কর্মকাণ্ডকে কোনও ভাবেই প্রশ্রয় দেওয়া হবে না। শুধু তাই-ই নয়, এ ধরনের কাজ বা কেরামতি থেকে বিরত থাকতেই পরামর্শ দিয়েছে তারা। ধরা পড়লে কড়া পদক্ষেপ করা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt train Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE