Advertisement
১৮ এপ্রিল ২০২৪
marriage

Telangana: মন্দিরে গিয়ে বিয়ে করলেন দুই মত্ত যুবক, দু’দিন পর খোরপোশ চেয়ে অভিযোগ হল থানায়

দিনের শেষে দুই যুবকের দেখা হত মদের ঠেকে। এক জন পেশায় অটোচালক। অন্য জন বেকার। সন্ধ্যার আসরেই বন্ধুত্ব।

দুই পাত্র মদ্যপান করে বিয়ে করেন দুই যুবক।

দুই পাত্র মদ্যপান করে বিয়ে করেন দুই যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তেলঙ্গানা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১৩:৫৭
Share: Save:

দিনের শেষে দুই যুবকের দেখা হত মদের ঠেকে। এক জন পেশায় অটোচালক। অন্য জন বেকার। সন্ধ্যার আসরেই বন্ধুত্ব। এমনই এক সন্ধ্যায় কয়েক পাত্র পানের পর দুই যুবকেরই তখন টলোমলো অবস্থা। সেই অবস্থাতেই একে অপরকে বিয়ের প্রস্তাব দেন তাঁরা। যেই ভাবা সেই কাজ। ওই অবস্থাতেই সোজা মন্দিরে গিয়ে বিয়ে সেরে ফেলেন দুই যুবক। কিন্তু কয়েক দিনেই হল মোহভঙ্গ। অটোচালকের কাছ থেকে খোরপোষ দাবি করে পুলিশের দ্বারস্থ হলেন বেকার যুবক। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার মেদক জেলার চান্দুরে।

সূত্রের খবর, ওই অটোচালকের বয়স ২২ বছর। অন্য যুবকের বয়স ২১। গত ১ এপ্রিল মত্ত অবস্থায় মন্দিরে হাজির হন তাঁরা। বিয়ে সেরে অবশ্য যে যার বাড়ি চলে যান। কয়েক দিন পর, যোগীপেটের বাসিন্দা যুবক ওই অটোচালকের বাড়ি গিয়ে তাঁর বাবা-মাকে নিজেদের বিয়ের কথা খুলে বলেন। তাঁর সঙ্গে দেখা করার অনুমতি চান। জানান, অন্য কোথাও যাওয়ার জায়গা নেই। তাঁকে ওই বাড়িতেই থাকতে দিতে হবে। কিন্তু অনেক চেষ্টার পরও ওই যুবককে বাড়ির চৌকাঠ পেরতে দেননি অটোচালকের বাবা-মা।

এই ঘটনায় রেগে গিয়ে থানায় চলে যান যুবক। পুলিশের কাছে সমস্ত ঘটনা খুলে বলার পর অটোচালকের কাছে এক লক্ষ টাকা খোরপোষ দাবি করেন তিনি। পুলিশের ডাকে দুই যুবকের পরিবার হাজির হয় থানায়। আলোচনার পর শেষমেশ কেউই মামলা না করার সিদ্ধান্ত নেন। তবে রফা হয়, এক লক্ষ টাকা না হোক, ওই বেকার যুবককে এককালীন ১০ হাজার টাকা দেবেন অটোচালক। পুলিশ সূত্রে খবর, দুই যুবকের আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়েছে এই খোরপোষে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Divorce Telengana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE