Advertisement
০৪ মে ২০২৪
Crime

পোষ্য কুকুরদের লড়াই ঘিরে গোলমাল বাধল দুই পড়শির মধ্যে, চলল গুলি, নিহত দুই

ঘটনাটি মধ্যপ্রদেশের ইনদওরের। এই ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। জখম আট জনের মধ্যে ছ’জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

representative photo of crime

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইনদওর শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১২:৪০
Share: Save:

দুই পোষ্য কুকুর একে অপরকে দেখে তারস্বরে চেঁচাচ্ছিল। তার জেরে বচসায় জড়ালেন তাদের মালিকেরা। বচসার জেরে এক পোষ্যের মালিক বাড়ি থেকে বন্দুক নিয়ে এসে গুলি চালালেন। সেই গুলি লেগে নিহত হলেন দু’জন। জখম হলেন আরও আট জন। ঘটনাটি মধ্যপ্রদেশের ইনদওরের। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত রাজপাল রাজাওয়াত একটি বেসরকারি ব্যাঙ্কের নিরাপত্তারক্ষী। পোষ্য কুকুরকে সঙ্গে নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন তিনি। সেই সময় তাঁর পোষ্যটি প্রতিবেশীর পোষ্য কুকুরটিকে দেখে চিৎকার করে। তার পর দুই পোষ্যের চিৎকার শুরু হয়। এই নিয়ে ঝামেলায় জড়ান রাজপাল এবং তাঁর প্রতিবেশী। তাঁদের ঝগড়া দেখে সেখানে জড়ো হন আরও কয়েক জন।

এই সময় আচমকা বাড়িতে গিয়ে বন্দুক বার করে আনেন রাজপাল। তার পর তিনি গুলি চালান বলে অভিযোগ। এই ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। তাঁরা দু’জনেই রাজপালের পড়শি। জখম আট জনের মধ্যে ছ’জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভিযুক্ত রাজপালকে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর বন্দুকটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Dogs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE