Advertisement
১৮ মে ২০২৪
Crime

তরুণীকে কুপিয়ে খুনের পর জঙ্গলে ফেলে দেওয়া হল দেহ! অভিযুক্ত লিভ-ইন সঙ্গী

তরুণীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁর লিভ-ইন সঙ্গী ও এক যুবককে। কী কারণে খুন করা হল, তার তদন্তে নেমেছে পুলিশ।

জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে তরুণীর দেহ।

জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে তরুণীর দেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৬:০৪
Share: Save:

লিভ-ইন সঙ্গীকে কুপিয়ে খুনের পর দেহ লোপাটের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণের ভিওয়ান্ডি এলাকায়। শনিবার গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

সম্প্রতি ঠাণের কাসারা জঙ্গল থেকে এক ২২ বছর বয়সি তরুণীর দেহ উদ্ধার করে পুলিশ। ওই তরুণীর দেহে একাধিক ক্ষত ছিল। এই ঘটনার তদন্তে নামে পুলিশ। শনিবার গ্রেফতার করা হয় ২ যুবককে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, নিহত তরুণীর সঙ্গে এই ঘটনায় মূল অভিযুক্ত রিজওয়ানের প্রেমের সম্পর্ক ছিল। গত ১ বছর ধরে তাঁরা একত্রবাস করতেন। খুনের ঘটনায় অপর ধৃত যুবকের কী ভূমিকা ছিল, তা এখনও জানায়নি পুলিশ।

যেখান থেকে তরুণীর দেহ উদ্ধার করা হয়েছিল, সেখানে নিহতের মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। মুম্বই-নাসিক হাইওয়ের বিভিন্ন জায়গায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তাতে দেখা গিয়েছে, ২ যুবকের সঙ্গে বাইকে করে যাচ্ছেন এক তরুণী। পরে তরুণীর ফোন খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিত করে পুলিশ। নিজেদের বাড়ি থেকে ২ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। কী কারণে তরুণীকে খুন করা হল, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Love Affair national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE