Advertisement
২৪ মে ২০২৪
Robbery in Delhi

দিল্লির ব্যস্ত সুড়ঙ্গে ডাকাতি, গাড়ি থামিয়ে নগদ ২ লক্ষ টাকা নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা

দিল্লির প্রগতি ময়দান সুড়ঙ্গে টাকা লুটের ঘটনার মুহূর্ত ধরা পড়েছে সিসিটিভিতে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

photo of roberry

ডাকাতির মুহূর্ত। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৩:১৬
Share: Save:

সুড়ঙ্গের মধ্যে দিয়ে ছুটছে একের পর এক গাড়ি। আচমকা সাদা রঙের একটি গাড়ির পথ আটকাল দু’টি বাইক। তার পর বাইক থেকে নেমে বন্দুক দেখিয়ে দুই যুবক তড়িঘড়ি গাড়ির মধ্যে থেকে একটি কালো রঙের ব্যাগ নিয়ে বাইকে উঠে চম্পট দিল। সকলেরই মাথায় হেলমেট এবং মুখ ঢাকা। কয়েক সেকেন্ডের মধ্যেই ২ লক্ষ টাকা লুট করে পালাল দুষ্কৃতীরা। দিল্লির প্রগতি ময়দান সুড়ঙ্গে এমন ঘটনাই ঘটেছে। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, গত শনিবার এই ঘটনা ঘটে। একটি সংস্থার ডেলিভারি এজেন্ট এবং তাঁর সহযোগী নগদ ২ লক্ষ টাকা ব্যাগে নিয়ে গাড়িতে করে গুরুগ্রামের দিকে যাচ্ছিলেন। সেই সময়ই তাঁদের পথ আটকে টাকা লুট করে দুষ্কৃতীরা। ঘটনার মুহূর্ত ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

এই ঘটনা ঘিরে দিল্লিতে রাজনৈতিক চাপান-উতোর শুরু হয়েছে। উপরাজ্যপাল ভিকে সাক্সেনার পদত্যাগের দাবি করেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৯৭ ধারা এবং ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

roberry Delhi Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE