Advertisement
০৬ মে ২০২৪
Jammu and Kashmir

জম্মু ও কাশ্মীরে সেনা-জঙ্গি গুলির লড়াই, জখম দুই জওয়ান

মঙ্গলবার সকালে রাজৌরি জেলার ঘটনা। গুলির লড়াইয়ে দুই সেনা জওয়ান জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল।

representative photo of army

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শ্রীনগর শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১০:৪৩
Share: Save:

জম্মু ও কাশ্মীরে আবার সেনা-জঙ্গি গুলির লড়াই। জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে জখম হলেন দুই সেনা জওয়ান। মঙ্গলবার সকালে রাজৌরি জেলার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যা থেকে ওই এলাকায় গুলির লড়াই শুরু হয়েছে। এলাকায় জঙ্গিরা লুকিয়ে রয়েছে, গোপন সূত্রে এই খবর পেয়ে তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। সেই সময়ই সেনাকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, গুলির লড়াইয়ে দুই সেনা জওয়ান জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল।

গোটা এলাকা ঘিরে রেখেছে জম্মু ও কাশ্মীর পুলিশ এবং সেনা। ওই এলাকায় দুই জঙ্গি লুকিয়ে রয়েছে বলে সন্দেহ নিরাপত্তা বাহিনীর। জঙ্গিদের পাকড়াও করতে তৎপর হয়েছে সেনা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তল্লাশি অভিযান চলছে ওই এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Encounter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE