Advertisement
১৮ জুলাই ২০২৪
Terrorist Killed in Jammu

২৪ ঘণ্টার মধ্যে দুই জঙ্গির হত্যা, নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে উত্তপ্ত কাশ্মীর

পুলিশ সূত্রে খবর, দু’জনেই লস্কর-ই-তইবা দলের সদস্য ছিলেন। এই ঘটনাটি জম্মু এবং কাশ্মীরের বারামুল্লা জেলার ক্রিরি এলাকায় ঘটেছে।

Jammu and Kashmir police

জঙ্গিরা কোথায় রয়েছেন, গোপন সূত্রে তার হদিসও পায় পুলিশ।  ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১১:৪৪
Share: Save:

জঙ্গি হামলার ভয়ে ইতিমধ্যেই আতঙ্কিত জম্মু এবং কাশ্মীর। গত ২৪ ঘণ্টার মধ্যে দুই জঙ্গির হত্যায় আরও চাঞ্চল্য ছড়াল কাশ্মীর উপত্যকায়। বুধবার সকাল থেকে স্থানীয় পুলিশ এবং নিরাপত্তা বাহিনীর হাতে প্রাণ হারালেন দুই জঙ্গি। পুলিশ সূত্রে খবর, দু’জনেই লস্কর-ই-তইবা দলের সদস্য ছিলেন। এই ঘটনাটি জম্মু এবং কাশ্মীরের বারামু্ল্লা জেলার ক্রিরি এলাকায় ঘটেছে।

পুলিশ জানায়, গোপন সূত্রে তারা জানতে পেরেছিল যে, আগামী কয়েক দিনের মধ্যে এলাকায় বড়সড় জঙ্গি হামলা হতে পারে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সতর্ক হয়ে যায় পুলিশ। জঙ্গিরা কোথায় রয়েছেন, গোপন সূত্রে তার হদিসও পায় পুলিশ।

ওয়ানিগাম গ্রামে জঙ্গিরা থাকতে পারেন বলে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সেখানেই অভিযান চালায় পুলিশ। জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে মারা যান দুই জঙ্গি। পুলিশ সূত্রে খবর, এক মাস আগে দু’জন লস্কর-ই-তইবা দলের সঙ্গে যুক্ত হন। দু’জনই এলাকার স্থানীয় বাসিন্দা বলে জানায় পুলিশ। তাঁদের কাছ থেকে একটি একে রাইফেল এবং একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu Kashmir Terrorist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE