Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Food Served in Hostel

টেবিলে ঠুকেও ভাঙা যাচ্ছে না ‘কঠিন’ পরোটা! কোন হস্টেলের ছবি? বানানো নয় তো?

এক ছাত্রী হস্টেলে পরিবেশন করা পরোটা টেবিলে ঠুকছেন। তবু এতটুকু আঁচড় পড়েনি তাতে। কোন হস্টেলে এ রকম খাবার দেওয়া হয়েছে, তা অবশ্য জানা যায়নি।

image of paratha served in hostel

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ছাত্রী হস্টেলে পরিবেশন করা পরোটা টেবিলে ঠুকছেন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৭
Share: Save:

হস্টেলে ঠিক কেমন খাবার পরিবেশন করা হয়? যাঁরা কখনও হস্টেলে থাকেননি, তাঁদের পক্ষে জানা সম্ভব নয়। তবে ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখলে কিছুটা হলেও আঁচ করা যায়। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, এক ছাত্রী হস্টেলে পরিবেশন করা পরোটা টেবিলে ঠুকছেন। তবু এতটুকু আঁচড় পড়েনি তাতে। কোন হস্টেলে এ রকম খাবার দেওয়া হয়েছে, তা অবশ্য জানা যায়নি।

ভিডিয়োটি পোস্ট করেছেন সাক্ষী জৈন নামে এক তরুণী। আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। টুইটারে সাক্ষীর পেশা হিসাবে লেখা রয়েছে কনটেন্ট স্ট্র্যাটেজিস্ট। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ছাত্রী টেবিলের উপর পরোটা ঠুকে চলেছেন। সম্ভবত নিজের হস্টেলের ঘরে। পরোটা এতটাই শক্ত যে, সেটা বাঁকছেও না, ভাঙছেও না। ক্লিপের শেষে ওই ছাত্রীর আক্ষেপ, ‘‘কেউ কী ভাবে খাবে এই পরোটা?’’

ভিডিয়োটি এর মধ্যে ৬০ হাজার বার দেখা হয়েছে। ৭০০ জন পছন্দ করেছেন। এই রুটি নিয়ে ঠাট্টা করেছেন সমাজমাধ্যমের ব্যবহারকারীরা। জনৈক টুইটারে লিখেছেন, ‘‘ব্যক্তিগত সুরক্ষার কাজে ব্যবহার করুন। নিজের ব্যাগে রাখুন। রাস্তায় কেউ বিরক্ত করলে এই রুটি দিয়ে তাঁর গলা কেটে দিন।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘হাতুড়ি-রুটি। নিশ্চয়ই এতে অনেক আয়রন থাকবে।’’ অন্য এক জন সমাজমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, ‘‘আমাদের বোর্ডিংয়েও এ রকম রুটিই দেওয়া হত।’’ আর এক জনের পরামর্শ, ‘‘রুটির দু’পাশে জল ছিটিয়ে স্টোভে গরম করুন। তার পর খেয়ে ফেলুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hostel Food Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE