Advertisement
১১ মে ২০২৪
Ramdas Athawale

Ramdas Athawale: শুধু মা দিবস কেন? পালিত হোক স্ত্রী দিবসও, দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

এর আগেও নিজের মন্তব্যের জন্য খবরে এসেছেন আঠওয়ালে। ভরা কোভিড আবহে তিনি দাবি করেন, ‘গো করোনা গো’ বললে দেশ থেকে আপনা থেকেই বিদায় নেবে কোভিড।

রামদাস আঠওয়ালে।

রামদাস আঠওয়ালে। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১০:০৯
Share: Save:

মে মাসের দ্বিতীয় রবিবার আন্তর্জাতিক মা দিবস হিসেবে পালিত হয়। তবে এখন থেকে শুধু মা দিবস নয়, পাশাপাশি পালিত হোক স্ত্রী দিবসও। রবিবার এমনটাই দাবি জানালেন কেন্দ্রীয় সামাজিক ন্যায়বিচার প্রতিমন্ত্রী তথা বিজেপি নেতা রামদাস আঠওয়ালে।

মহারাষ্ট্রের সাংলিতে একটি সভায় বক্তৃতা করতে গিয়ে আঠওয়ালে বলেন, ‘‘এক জন মা সন্তানকে জন্ম দিলেও এক জন স্ত্রী স্বামীর ভাল-মন্দ সময়ে পাশে থাকেন। প্রতিটি সফল পুরুষের পিছনে এক জন নারী থাকে। আমাদের উচিত স্ত্রী দিবসও উদ্‌যাপন করা।’’

তবে এই প্রথম না। এর আগেও নিজের করা মন্তব্যের জন্য খবরের শিরোনামে উঠে এসেছেন আঠওয়ালে। ভরা কোভিড আবহে তিনি দেশ থেকে করোনা তাড়ানোর জন্য যজ্ঞ করেছিলেন। পাশাপাশি মন্তব্য করেন, ‘গো করোনা গো’ বললে দেশ থেকে আপনা থেকেই বিদেয় নেবে কোভিড। এই মন্তব্যের কারণে নেটাগরিকদের বিদ্রূপেরও শিকার হন কেন্দ্রীয় মন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramdas Athawale Central minister Mothers Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE