Advertisement
২৫ জুলাই ২০২৪
Bike Stunt

বাইক নিয়ে কেরামতি, বানালেন রিলও, প্রকাশ্যে আসতেই সাসপেন্ড উত্তরপ্রদেশের পুলিশকর্মী

ওই কনস্টেবলের বিরুদ্ধে থানায় অভিযোগ জমা পড়তেই গোরক্ষপুরের সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) গৌরব গ্রোভার এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে কনস্টেবলকে সাসপেন্ডও করা হয়েছে।

stunt

কনস্টেবলের এই ছবিই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৪:৫৬
Share: Save:

বাইক এবং গাড়ি নিয়ে কেরামতি (স্টান্ট) আটকানো এবং ব্যবস্থা যাঁদের নেওয়ার কথা, এ বার সেই পুলিশকেই দেখা গেল বাইক নিয়ে ‘স্টান্ট’ করতে। শুধু কেরামতি করাই নয়, রিলও বানালেন। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সাসপেন্ড করা হল উত্তরপ্রদেশের এক পুলিশকর্মীকে।

সম্প্রতি সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, উর্দি পরেই বাইক নিয়ে কেরামতি দেখাচ্ছেন এক পুলিশকর্মী। গোরক্ষপুরের ক্যান্ট থানায় কমস্টেবল পদে কর্মরত ওই কর্মী। পুলিশ সূত্রে খবর, ওই কনস্টেবলের নাম সন্দীপ কুমার চৌবে।

ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়। ওই কনস্টেবলের বিরুদ্ধে থানায় অভিযোগ জমা পড়তেই গোরক্ষপুরের সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) গৌরব গ্রোভার এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে কনস্টেবলকে সাসপেন্ডও করা হয়েছে। এসএসপি বলেন, “বাইক নিয়ে কেরামতির ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট না করতে নির্দেশ দেওয়া হয়েছিল সন্দীপ কুমার চৌবেকে। কিন্তু তিনি সেই নির্দেশ অমান্য করেছেন। তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে। ওই কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে।”

এসএসপি আরও জানিয়েছেন, ২০২৩ সালের ৮ ফেব্রুয়ারিতে উত্তরপ্রদেশ পুলিশ একটি নির্দেশিকা জারি করেছিল। সেই নির্দেশিকায় বলা হয়েছিল, ব্যক্তিগত ছবি বা ভিডিয়ো যেন সমাজমাধ্যমে পোস্ট না করেন কোনও পুলিশকর্মী বা আধিকারিক। কিন্তু সেই নির্দেশিকা অমান্য করেছেন সন্দীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Stunt UP Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE