Advertisement
১৯ জুলাই ২০২৪
Shopkeeper Arrested

স্মার্টফোন কিনলে বিয়ার ফ্রি! গ্রাহকদের জন্য এমন প্রস্তাব দিয়ে গ্রেফতার দোকান মালিক

প্রতি দিন দোকানে ভিড় হওয়ায় এলাকার শান্তি বিঘ্নিত হচ্ছে এমনই অভিযোগ ওঠে। পুলিশের কাছেও এমন প্রস্তাবের খবর পৌঁছয়। সেই খবর পেয়েই দোকানে হানা দেয় পুলিশ।

UP shopkeeper arrested

বিয়ারের প্রস্তাব দিয়ে গ্রেফতার দোকানমালিক। প্রতীতীক ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ০৯:৩৭
Share: Save:

একটা কিনলে একটা ফ্রি! মাঝেমধ্যেই এমন প্রস্তাব দিয়ে থাকে বহু সংস্থা, এমনকি বহু দোকান। কিন্তু এমনই এক প্রস্তাব দিয়ে বিপাকে পড়লেন উত্তরপ্রদেশের এক দোকান মালিক। ফোনের দোকানের ওই মালিক তাঁর বিক্রি বাড়ানোর জন্য আজব এক প্রস্তাব রেখেছিলেন গ্রাহকদের জন্য। তিনি প্রস্তব দিয়েছিলেন, একটি স্মার্টফোন কিনলে বিয়ার ফ্রি দেওয়া হবে। এই সুযোগের সময়সীমা দেওয়া হয়েছিল ৩-৭ মার্চ পর্যন্ত। দোকান মালিকের সেই প্রস্তাব চাউর হতেই হুড়োহুড়ি পড়ে যায় ফোন কেনার জন্য।

প্রতি দিন দোকানে ভিড় হওয়ায় এলাকার শান্তি বিঘ্নিত হচ্ছে এমনই অভিযোগ ওঠে। পুলিশের কাছেও এমন প্রস্তাবের খবর পৌঁছয়। সেই খবর পেয়েই দোকানে হানা দেয় পুলিশ। গ্রেফতার করা হয় দোকান মালিককে। ঘটনাটি উত্তরপ্রদেশের ভাদোহী জেলার চৌরি রোডের।

কোতোয়ালি থানার স্টেশন হাউস অফিসার (এসএইচও) অজয় কুমার শেঠ জানিয়েছেন, অভিযুক্ত দোকান মালিকের নাম রাজেশ মৌর্য। চৌরি রোডে তাঁর মোবাইলের দোকান রয়েছে। প্রচার পাওয়ার জন্য তিনি গ্রাহকদের কাছে প্রস্তাব দেন যে, একটি স্মার্টফোন কিনলে, ২ ক্যান বিয়ার ফ্রি পাওয়া যাবে। এই প্রস্তাব ঘোষণা করে প্রচারের জন্য পোস্টার, লিফলেট ছাপান রাজেশ। তাঁর এই প্রস্তাব আগুনের মতো ছড়িয়ে পড়ে। তার পরই দোকানে ভিড় উপচে পড়ে। এই ঘটনায় এলাকার শান্তি বিঘ্নিত হচ্ছে বলে অভিযোগ ওঠে। সেই অভিযোগ পেয়েই রাজেশের দোকানে অভিযান চালায় পুলিশ। তারা গিয়ে দেখে, কাতারে কাতারে লোক দোকানে ভিড় জমিয়েছেন। প্রথমে তাঁদের ছত্রভঙ্গ করা হয়। তার পর রাজেশের দোকান সিল করা হয়। গ্রেফতার করা হয়েছে রাজেশকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh mobile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE