Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

স্বামীর সঙ্গে বিবাদ, পাঁচ সন্তানকে গঙ্গায় ছুড়ে খুন মহিলার, ১০ বছরের সাজা আদালতের

২০২০ সালের সেই ঘটনায় সোমবার নগর দায়রা আদালতের অতিরিক্ত বিচারক শৈলজ চন্দ্র মঞ্জু দেবীকে দোষী সাব্যস্ত করেন। বিচারপতি তাঁকে ১০ বছরের কারাদণ্ড দেন।

সন্তানদের খুন করে জেলে মহিলা।

সন্তানদের খুন করে জেলে মহিলা। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ভাদোহি শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ০১:০৭
Share: Save:

স্বামীর সঙ্গে বিবাদের জেরে নিজের পাঁচ সন্তানকে গঙ্গায় ছুঁড়ে ফেলে খুন করেছিলেন মহিলা। ২০২০ সালে উত্তরপ্রদেশের ওই ঘটনায় অভিযুক্ত মহিলাকে ১০ বছরের কারাদণ্ডের নির্দেশ দিল স্থানীয় আদালত।

পুলিশ সুপার অনিল কুমার সংবাদমাধ্যমকে জানান, ২০২০ সালের ১২ এপ্রিল জাহাঙ্গীরাবাদের বাসিন্দা মঞ্জু দেবী স্বামীর সঙ্গে বাক বিতণ্ডার জেরে তাঁদের পাঁচ সন্তান আরতী(১২), স্বরস্বতী(১০), মাতেশ্বরী(৮), শিবশঙ্কর(৬) এবং কেশব(৪)কে গঙ্গার জলে ছুড়ে ফেলে দেন। সন্তানেরা ডুবে না যাওয়া পর্যন্ত ঘাটে বসে থাকেন। ঘটনার জানাজানি হতেই পুলিশ ডুবুরি নিয়ে এসে তিনটি দেহ উদ্ধার করে। মঞ্জুর বিরুদ্দে মামলা দায়ের করা হয় এবং তাঁকে জেলে পাঠানো হয়।

২০২০ সালের সেই ঘটনায় সোমবার নগর দায়রা আদালতের অতিরিক্ত বিচারক শৈলজ চন্দ্র মঞ্জু দেবীকে দোষী সাব্যস্ত করেন। বিচারপতি তাঁকে ১০ বছরের কারাদণ্ড দেন। মঞ্জুর সরকারি আইনজীবী বিকাশ নারায়ণ সিংহকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে মঞ্জুকে আরও ছয় মাস অতিরিক্ত হাজতবাস করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE