Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ghaziabad

Uttar Pradesh Assembly Election 2022: জিতবে কে? কোর্ট পেপারে হলফনামা দিয়ে দুই প্রার্থীকে নিয়ে বেটিং বিজেপি, এসপি সমর্থকের!

গাজিয়াবাদ জেলার লোনির বিজেপি প্রার্থী নন্দ কিশোর এবং আরএলডি-র প্রার্থী মদন ভাইয়াকে নিয়েই বেটিং শুরু করেছিলেন দুই সমর্থক।

নেটমাধ্যমে ভাইরাল হয়েছে কোর্ট পেপারে সই করা সেই ছবি।

নেটমাধ্যমে ভাইরাল হয়েছে কোর্ট পেপারে সই করা সেই ছবি।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১০:১১
Share: Save:

সোমবার দ্বিতীয় দফার ভোট চলছে উত্তরপ্রদেশে। ভোটের আঁচে সরগরম গোটা রাজ্য। এই আবহেই দুই প্রার্থীকে নিয়ে বেটিংয়ের ঘটনা সামনে এল গাজিয়াবাদে। রীতি মতো কোর্ট পেপারে হলফনাম দিয়ে সেই বেটিং করতে গিয়ে ধৃত বিজেপি এবং এসপি-আরএলডি জোটের দুই সমর্থক।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম অমিত বৈঁসলা এবং ইকবাল। বৈঁসলা বিজেপি-র সমর্থক আর ইকবাল এসপি-আরএলডি-র সমর্থক। গাজিয়াবাদ জেলার লোনির বিজেপি প্রার্থী নন্দ কিশোর এবং আরএলডি-র প্রার্থী মদন ভাইয়াকে নিয়েই বেটিং শুরু করেছিলেন বৈঁসলা এবং ইকবাল।

গাজিয়াবাদ জেলায় পাঁচটি বিধানসভা ক্ষেত্র রয়েছে— লোনি, মুরাদাবাদ, শাহিবাবাদ, গাজিয়াবাদ এবং মোদী নগর। ২০১৭-র বিধানসভা নির্বাচনে এই পাঁচটি আসনেই জিতেছিল বিজেপি। লোনি থেকে সেই নির্বাচনে আরএলডি-র প্রার্থী মদন ভাইয়াকে হারিয়েছিলেন নন্দ কিশোর। এ বার সেই আসনেই দু’জন দু’জনের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন।

পুলিশ জানিয়েছে, বৈঁসলা এবং ইকবাল এই দু’জন তাঁদের প্রিয় প্রার্থীর জয় নিয়ে অত্যন্ত আশাবাদী। তবে সেই আস্থা এ বার কোর্ট পেপারে হলফনামা দিয়ে জাহির করেছেন দুই সমর্কথকই। ১৮ হাজার টাকার রফা হয়েছে। যে হারবে তাঁকে সেই টাকাটা ১৫ মার্চের মধ্যে দিতে হবে। বৈঁসলা এবং ইকবাল দু’জনেই এই শর্তে রাজি হয়ে কোর্ট পেপারে নিজেদের বয়ান লিখে সই করেন। বেটিংয়ের সেই পেপারই নেটমাধ্যমে ভাইরাল হয়।

প্রার্থীদের নিয়ে বেটিংয়ের বিষয়টি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। দুই সমর্থককে খুঁজে বার করে গ্রেফতার করেছে তারা। তাঁদের বিরুদ্ধে একটি মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE