Advertisement
১১ মে ২০২৪
Uttar Pradesh

যোগীরাজ্যে চারদিন মর্গে পড়ে রইল দেহ, খুবলে খেল পিঁপড়ে-ইঁদুর

জানা গিয়েছে, ২৯ এপ্রিল পথ দুর্ঘটনায় আহত হন ওই মহিলা। তার পর বলরামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। এর পরের দিনই মৃত্যু হয় তাঁর।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আজমগড় শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১৬:৫২
Share: Save:

মৃত্যুর পর চারদিন ধরে মর্গে পড়ে দেহ পড়ে রয়েছে এক মহিলার দেহ। দেহ নেওয়ার কোনও দাবিদার নেই। মর্গে পড়ে থাকা দেহ খুবলে খেল পিঁপড়ে-ইঁদুর। সম্প্রতি এই ঘটনা সামনে এসেছে উত্তরপ্রদেশের আজমগড়ে।

জানা গিয়েছে, ২৯ এপ্রিল পথ দুর্ঘটনায় আহত হন ওই মহিলা। তার পর বলরামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। এর পরের দিনই মৃত্যু হয় তাঁর। দেহ ময়নাতদন্তের জন্য রাখা হয়েছিল মর্গে। মৃতের ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ স্থানীয় জেলা প্রশাসনকে জানিয়েছিল। কিন্তু তার পরও চার দিন ওই মহিলার দেহ পড়ে ছিল মর্গে। এই ক’দিনে মৃত মহিলার দেহের একটি অংশ খুবলে খেয়েছে ইঁদুর-পিঁপড়ে।

এ নিয়ে আজমগড়ের প্রধান মেডিক্যাল অফিসার একে মিশ্র বলেছেন, ‘‘মহিলার পরিচয় জানা সম্ভব না হওয়ায় ময়নাতদন্তের আগে বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছিল।’’ ঘটনা সামনে আসতেই নড়েচড়ে বসে প্রশাসন। দেহের ময়নাতদন্ত করা হয়। এবং দেহ সৎকার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh deadbody Mortuary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE