Advertisement
০২ মে ২০২৪
Mobile Phone Explosion

পকেট থেকে বার করতেই মোবাইলে বিস্ফোরণ, হাতের আঙুল এবং ঊরু অগ্নিদগ্ধ আলিগড়ের ব্যবসায়ীর

আলিগড়ের ৪৭ বছরের ব্যবসায়ী প্রেমরাজ সিংহের দাবি, তাঁর পকেটে রাখা মোবাইলটি অত্যন্ত গরম হয়ে গিয়েছিল। সেটি থেকে ধোঁয়াও বার হতে শুরু করেছিল। পকেট থেকে বার করতেই সেটিতে বিস্ফোরণ ঘটে।

Representational Image of mobile explosion

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আলিগড় শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৩:৫৭
Share: Save:

নামী সংস্থার দামি মোবাইল ফেটে গুরুতর জখম হলেন উত্তরপ্রদেশের আলিগড়ের এক ব্যবসায়ী। রবিবারের এই ঘটনায় ব্যবসায়ীর হাতের আঙুল এবং ঊরুর একাংশ পুড়ে গিয়েছে বলে অভিযোগ। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যে মোবাইলটিতে বিস্ফোরণ ঘটেছে, সেটির প্রস্তুতকারী সংস্থার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই ব্যবসায়ী।

আলিগড়ের ৪৭ বছরের রিয়েল এস্টেট ব্যবসায়ী প্রেমরাজ সিংহের দাবি, তাঁর পকেটে রাখা মোবাইলটি অত্যন্ত গরম হয়ে গিয়েছিল। সেটি থেকে ধোঁয়াও বার হতে শুরু করেছিল। কী হয়েছে তা পরীক্ষা করার জন্য মোবাইলটি পকেট থেকে বার করেছিলেন। তবে মুহূর্তের মধ্যে তাঁর বাঁ হাতে ধরা মোবাইলটিতে আগুন ধরে বিস্ফোরণ ঘটে। প্রেমরাজ বলেন, ‘‘পকেট থেকে বার করতেই মোবাইলটি বিকট আওয়াজ করে ফেটে যায়। সেটি দু’টুকরো হয়ে গিয়েছে।’’

সংবাদমাধ্যম সূত্রে খবর, বিস্ফোরণের জেরে প্রেমরাজের বাঁ হাতের বুড়ো আঙুল এবং ঊরুর কিছু অংশ অগ্নিদগ্ধ হয়েছে। মোবাইলটি ‘প্রিমিয়াম’ হলেও সেটিতে কেন বিস্ফোরণ হল, তা নিয়ে ধন্দে প্রেমরাজ। তিনি আরও বলেন, ‘‘তিন বছর ধরে এই ব্র্যান্ডের মোবাইল ব্যবহার করছি। তবে এই ঘটনার পর ওই কোম্পানির উপর থেকে আস্থা হারিয়ে ফেলেছি।’’ রবিবার মহুয়া খেরা থানায় গিয়ে ওই সংস্থার বিরুদ্ধে অভিযোগ করেছেন প্রেমরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE