Advertisement
০২ মে ২০২৪
Online game

অনলাইন লুডো খেলায় হেরে খোয়ালেন চার লক্ষেরও বেশি, সন্তানদের নিয়ে স্বামীর ঘর ছাড়লেন মহিলা

ঘটনাটি বেঙ্গালুরুর। স্বামীর কাছে ক্ষমা চেয়ে একটি চিঠিও লিখে গিয়েছেন তিনি। ওই মহিলা এবং তাঁর দুই সন্তানের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

photo of online game

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ২২:৪৫
Share: Save:

অনলাইন লুডো খেলায় চার লক্ষেরও বেশি টাকা লোকসানের পর সন্তানদের নিয়ে ঘর ছাড়লেন এক মহিলা। স্বামীর কাছে ক্ষমা চেয়ে একটি চিঠিও লিখে গিয়েছেন তিনি। ওই মহিলা এবং তাঁর দুই সন্তানের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনাটি বেঙ্গালুরুর। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, অনলাইন গেমের প্রতি আসক্ত ওই মহিলা। অতীতেও অনলাইন গেমে অংশ নিয়ে লক্ষ লক্ষ টাকা খুইয়েছেন তিনি। গত বছর ৫০ হাজার টাকার লোকসান হয়েছিল মহিলার। এমনকি, ১.২৫ লক্ষ টাকার সোনার গয়না বন্ধক রেখে খেলেছিলেন তিনি। কিন্তু তার পরও হেরে গিয়েছিলেন। অনলাইন খেলার জন্য আত্মীয়দের কাছ থেকে ১.৭৫ লক্ষ টাকার ঋণ নিয়েছিলেন ওই মহিলা। এ সব তাঁর স্বামী জানতেন না বলে দাবি।

বিষয়টি জানাজানি হওয়ার পর ওই মহিলা তাঁর স্বামীকে আশ্বস্ত করেছিলেন যে, আর অনলাইন গেম খেলবেন না। অভিযোগ, তার পরও ১৯ জুলাই গয়না বন্ধক রেখে অনলাইন গেমে অংশ নিয়েছিলেন ওই মহিলা। সেই সময় মহিলার বাবা-মাকে বিষয়টি জানান তাঁর স্বামী। গত ৮ অগস্ট থেকে নিখোঁজ ওই মহিলা। একটি চিঠি উদ্ধার করা হয়েছে। তাতে লেখা রয়েছে, ‘‘আমায় ক্ষমা করে দিও...বাড়িতে রাখা টাকা আমি নিচ্ছি। ক্ষমা করে দিও।’’ এর পরেই পুলিশের দ্বারস্থ হন মহিলার স্বামী। দম্পতির এক সন্তানের বয়স ছয়। অপর সন্তানের বয়স প্রায় এক বছর। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁদের উদ্ধার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Online game police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE