Advertisement
১৮ জুলাই ২০২৪
Instagram

কিশোরীর নামে ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে আপত্তিকর ছবি পোস্ট! ধৃত অভিযুক্ত যুবক

কিশোরীর দাবি, অভিযুক্তের সঙ্গে যাবতীয় যোগাযোগ ছিন্ন করেন তিনি। তার পরেই নজরে পড়ে, ইনস্টাগ্রামে তাঁর নামে একটি অ্যাকাউন্টে আপত্তিকর ছবি ভেসে উঠেছে।

Representational picture of arrested person

অভিযুক্তের সঙ্গে যাবতীয় যোগাযোগও ছিন্ন করেছিলেন বলে কিশোরীর দাবি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৮:৫১
Share: Save:

সমাজমাধ্যমে এক কিশোরীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে তার আপত্তিকর ছবি পোস্ট করেছেন। এমনকি, সেখানে তার মোবাইল নম্বরও জানিয়ে দিয়েছেন। ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে উত্তরপ্রদেশের এক যুবককে গ্রেফতার করল দিল্লি পুলিশ।

মঙ্গলবার সংবাদমাধ্যমে পুলিশ জানিয়েছে, শাহদরা জেলার বাসিন্দা ১৭ বছরের ওই কিশোরীর দাবি, অরুণ কুমার নামে ২২ বছরের এক যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয় হয়েছিল তাঁর। তবে সম্প্রতি তাঁর সঙ্গে কথাবার্তা বন্ধ করে দিয়েছিলেন। এমনকি, অভিযুক্তের সঙ্গে যাবতীয় যোগাযোগও ছিন্ন করেন তিনি। তার পরেই নজরে পড়ে, ইনস্টাগ্রামের তাঁর নামে একটি অ্যাকাউন্টে একাধিক আপত্তিকর ছবি ভেসে উঠেছে।

কিশোরীর আরও দাবি, ওই অ্যাকাউন্টটি ভুয়ো। সেটি তাঁর নামে খুলেছেন অভিযুক্ত। তিনিই ওই আপত্তিকর ছবিগুলি আপলোড করেছেন। এর পর যুবকটির বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন তিনি।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (শাহদরা) রোহিত মীনা জানিয়েছেন, কিশোরীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে উত্তরপ্রদেশের আলিগড় জেলার ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁর দাবি, যে মোবাইলের মাধ্যমে ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছিলেন অভিযুক্ত, সেটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE