Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

Uttar Pradesh: ‘এক জনও পার পাবে না,’ সমাজবাদী নেতার ভাইরাল ভিডিয়োয় শোরগোল উত্তরপ্রদেশে

‘‘যে ভাবে আমাদের ওপর অত্যাচার করেছে, তার প্রতিশোধ নেবই। এর পর এমন কাজ করার আগে ওরা ১০০ বার ভাববে।’’

এসপি নেতার ভাইরাল ভিডিয়োর স্ক্রিনশট।

এসপি নেতার ভাইরাল ভিডিয়োর স্ক্রিনশট। ছবি: সোশ্যাল মিডিয়া

সংবাদ সংস্থা
মেরঠ (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ১০:০৮
Share: Save:

ভরা সভায় রীতিমতো হুমকি দিচ্ছেন এক নেতা। বলছেন, ‘‘ক্ষমতায় আমরাই আসছি। ভগবানের নামে শপথ করছি, তখন এক জনও পার পাবে না।’’ ভোটমুখী উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি (এসপি)-র প্রার্থী আদিল চৌধুরির এই ভিডিয়ো এখন ভাইরাল। বিজেপি-র অভিযোগ, ওই এসপি নেতা আদতে হিন্দুদের হুমকি দিচ্ছেন।

ভিডিয়ো ক্লিপে আদিলকে বলতে শোনা গিয়েছে, ‘‘চিন্তা করবেন না। আমরাই সরকার তৈরি করব। ভগবানের নামে শপথ করে বলছি এক জনও ছাড় পাবে না। যে ভাবে আমাদের ওপর অত্যাচার করেছে, তার প্রতিশোধ নেবই। এর পর এমন কাজ করার আগে ওরা ১০০ বার ভাববে।’’

আদিল কারও নাম না করলেও এই ভিডিয়োকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে বিজেপি। দলের আইটি সেলের প্রধান অমিত মালব্যের অভিযোগ, আদিল আসলে হিন্দুদের হুঁশিয়ারি দিচ্ছেন। পাশাপাশি এসপি প্রধান অখিলেশ যাদবকে কটাক্ষ করে তিনি টুইটারে লেখেন, ‘নহিদ হোসেন ও আদিল চৌধুরির মতো হিন্দুবিরোধী গুন্ডারা এসপি-র প্রার্থী!’

আদিল অবশ্য ভাইরাল ওই ভিডিয়োর সত্যতা স্বীকার করেননি। তাঁর দাবি, বিজেপি বিকৃত করেছে তাঁর বক্তব্য। ঘটনার তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE