Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vande Bharat Express

মোষের ধাক্কা! গুজরাতে ভেঙে গেল বন্দে ভারত এক্সপ্রেসের সামনের অংশ, ব্যাহত ট্রেন চলাচল

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ট্রেনটি মুম্বই থেকে গুজরাতের গান্ধীনগরের দিকে যাচ্ছিল। ঘটনাটি ঘটে আমদাবাদের আগে বাটওয়া এবং মণিনগর রেল স্টেশনের মধ্যে। ট্রেনটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বন্দে ভারত এক্সপ্রেসের ক্ষতিগ্রস্ত সামনের অংশ।

বন্দে ভারত এক্সপ্রেসের ক্ষতিগ্রস্ত সামনের অংশ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৭:৪৭
Share: Save:

সজোরে আসা বন্দে ভারত এক্সপ্রেস ধাক্কা মারল মোষের পালকে। এর ফলে খুলে গেল দ্রুতগামী এই ট্রেনের সামনের অংশ। ঘটনাটি ঘটেছে গুজরাতে, বৃহস্পতিবার সকালে।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ট্রেনটি মুম্বই থেকে গুজরাতের গান্ধীনগরের দিকে যাচ্ছিল। ঘটনাটি ঘটে আমদাবাদের আগে বাটওয়া এবং মণিনগর রেল স্টেশনের মধ্যে। রেল সূত্রে জানা গিয়েছে, মোষের পালের সঙ্গে সংঘর্ষের ফলে ট্রেনটির সামনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক জন রেল কর্মী ট্রেনের সামনের ক্ষতিগ্রস্ত অংশটি মেরামত করছেন। মেরামতির পর ট্রেনটিকে নির্ধারিত গন্তব্য অবধিই নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, গত মাসেই গান্ধীনগর থেকে মুম্বই পর্যন্ত এই আধা দ্রুত গতির ট্রেনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ট্রেনটি উদ্বোধন করার দিনে তিনি গান্ধীনগর থেকে আমদাবাদের কালুপুর রেল স্টেশন পর্যন্ত ট্রেন সফরও করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vande Bharat Express Gujarat Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE