Advertisement
০৫ মে ২০২৪
VHP

VHP: বিশ্ব হিন্দু পরিষদের কার্যালয় ভাঙার হুমকি, ধৃত অভিযুক্ত

নিজেকে বিশ্ব হিন্দু পরিষদে সমর্থক বলে দাবি করা অভিযুক্তের দাবি, দৃষ্টি আক্রমণের জন্যই তাঁর এই পদক্ষেপ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৯:২২
Share: Save:

অতীতে দেশের বিভিন্ন ‘বিতর্কিত’ স্থাপত্য ভাঙার দাবি জানাতে দেখা গেছে বিশ্ব হিন্দু পরুষদের কর্মী-সমর্থকদের। এবার খাস দিল্লিতেই বিশ্ব হিন্দু পরিষদের কার্যালয়ে ঢুকে তা ভাঙার হুমকি দিলেন জনৈক ব্যক্তি।

বিশ্ব হিন্দু পরিষদ কর্মীদের অভিযোগের ভিত্তিতে দিল্লি পুলিশ ঘটনাস্থলে যায় এবং সেখান থেকেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তির নাম প্রিন্স পান্ডে, তিনি মধ্যপ্রদেশের সিধি জেলার বাসিন্দা। আরও জানা গেছে অভিযুক্তের বয়স ২৬, তাঁর বাবা সরকারি হাসপাতালের গাড়ি চালক।

নিজেকে স্নাতক উত্তীর্ণ বলে দাবি করা এই ব্যক্তি পুলিশি জিজ্ঞাসাবাদের সামনে হুমকির কারণ ব্যাখ্যা করতে গিয়ে জানিয়েছেন, তিনি নিজেও বিশ্ব হিন্দু পরিষদের সমর্থক। তাঁর গ্রামে একটি পরিবারকে খ্রিষ্টান ধর্মে ধর্মান্তরিত করা হলেও কেউ সেই পরিবারকে সাহায্যের জন্য এগিয়ে আসেনি বলে ক্ষোভ জানিয়েছেন তিনি। তাঁর আরও সংযোজন, বিশ্ব হিন্দু পরিষদ নেতারাও এই ঘটনায় কোনও ব্যবস্থা নেই। তাই তাদের দৃষ্টি আকর্ষণ করার জন্যই নাকি অভিযুক্তের এই পদক্ষেপ।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE