Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

বন্দুকধারী দুষ্কৃতীকে একাই কাবু করলেন কনস্টেবল! সাহসী দৃশ্যের ফুটেজ ভাইরাল

দিল্লির রাস্তায় মঙ্গলবার দুষ্কৃতীদের সঙ্গে প্রকাশ্যে সংঘর্ষ হয় হেড কনস্টেবলের। বাইকে চেপে দুষ্কৃতীরা ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। তাঁদের কাছে পিস্তল ছিল। এক জন গুলি ছোড়ার চেষ্টা করেন।

Video of polic constable nabbing accused singlehandedly in Delhi goes viral.

দিল্লির রাস্তায় দুষ্কৃতীর সঙ্গে কনস্টেবলের সংঘর্ষ। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৩:০১
Share: Save:

প্রকাশ্য রাস্তায় বন্দুকধারী দুই দুষ্কৃতীকে একাই কাবু করলেন পুলিশ কনস্টেবল। দিল্লি পুলিশের তরফে সেই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ করা হয়েছে। যা সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

দিল্লির নিহাল বিহার এলাকায় মঙ্গলবার দুষ্কৃতীদের সঙ্গে প্রকাশ্যে সংঘর্ষ হয় হেড কনস্টেবল মনোজের। বাইকে চেপে দুষ্কৃতীরা ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। তাঁদের কাছে পিস্তল ছিল। এক জন গুলি ছোড়ার চেষ্টাও করেন। বাইক থামিয়ে পিস্তল উঁচিয়ে ভয় দেখান।

ভিডিয়োতে দেখা গিয়েছে, পুলিশ কনস্টেবল পায়ে হেঁটে একাই বন্দুকধারী দুষ্কৃতীর দিকে এগিয়ে যাচ্ছেন। যুবক তাঁর দিকে পিস্তল তাক করা মাত্র তিনি যুবকের ঘাড়ে ঝাঁপিয়ে পড়েন। পিস্তল ধরা হাত চেপে দুষ্কৃতীকে কাবু করে ফেলেন নিমেষে। তত ক্ষণে আশপাশের লোক জড়ো হয়ে গিয়েছিল। পিস্তলধারী যুবককে সকলে মিলে মারধর করতে শুরু করেন। এই ভিডিয়ো দিল্লি পুলিশের তরফে টুইটারে শেয়ার করা হয়েছে। তবে তার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দুষ্কৃতীদের সঙ্গে এই সংঘর্ষে, হেড কনস্টেবল মনোজের সাহায্যে এগিয়ে আসেন আর এক কনস্টেবল দেবেন্দ্র।

পুলিশ জানিয়েছে, বাইকে থাকা দু’জনকেই গ্রেফতার করা হয়েছে। ধৃতেরা হলেন ২৬ বছরের ধ্যান সিংহ এবং ২১ বছরের নবনীত। তাঁদের বিরুদ্ধে খুন এবং ডাকাতির মতো গুরুতর অপরাধের অভিযোগ রয়েছে। উভয়ের কাছ থেকেই দেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের জেরার মুখে দুষ্কৃতীদের মধ্যে এক জন স্বীকার করেছেন, গত বছর জামিনে মুক্তি পেয়ে তিনি জেল থেকে বেরিয়েছিলেন। তার পর থেকে ছোটখাটো চুরি, ডাকাতি করে পেট চালাতেন। অন্য জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগও রয়েছে বলে দাবি পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Crime News Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE