Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rohini Court

Delhi Shootout: গুলি, পাল্টা গুলি, প্রাণহানি— যত কাণ্ড দিল্লির আদালতে, দেখে নিন সেই মুহূর্ত

গোগীকে নিয়ে যখন আদালত চত্বরে ঢোকে পুলিশ। তখনই তার উপর হামলা চালায় দুই দুষ্কৃতী। এলোপাথাড়ি গুলির মধ্যে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় গোগীর।

গুলি চলার সেই দৃশ্য।

গুলি চলার সেই দৃশ্য।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫০
Share: Save:

ভরা আদালত চত্বর। তার মধ্যেই এলাপাথাড়ি গুলি চলল। গুলির আওয়াজেই তখন চারপাশে দৌড়াদৌড়ি শুরু হয়ে যায়। শুক্রবার দিল্লির রোহিণী আদালতে নিয়ে আসা হয়েছিল কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্র ওরফে গোগীকে। তাকে নিশানা করতে আগে থেকেই সেখানে হাজির ছিল তার বিরোধী গোষ্ঠীর দুষ্কৃতীরা।

গোগীকে নিয়ে যখন আদালত চত্বরে ঢোকে পুলিশ। তখনই তার উপর হামলা চালায় দুই দুষ্কৃতী। এলোপাথাড়ি গুলির মধ্যে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় গোগীর। পাল্টা পুলিশের গুলিতে নিহত হয়েছে হামলাকারী দুই দুষ্কৃতী।

গুলি চলার সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, বন্দুক উঁচিয়ে ছুটে যাচ্ছে পুলিশ। একটি ঘরের ভিতরে যে তাণ্ডব চলছে, ভিডিয়োতে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ওই ঘরেই গোগীর উপর হামলা হয়। পাল্টা পুলিশের গুলিতে নিহত হয় দুই হামলাকারী। ভরা আদালতে তখন রক্তারক্তি কাণ্ড। যা দেখে শিউরে উঠেছেন প্রত্যক্ষদর্শীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohini Court Shootout Gangster Jitender Gogi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE