Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madhya Pradesh

Madhya Pradesh: ভাইয়ের সঙ্গে ফোনে কথা! ২ বোনকে রাস্তায় ফেলে লাথি-ঘুসি, বর্বরতার ছবি মধ্যপ্রদেশে

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই যুবতীর উপর চড়াও হয়ে লাথি, ঘুসি চালাচ্ছে কয়েকজন।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মধ্যপ্রদেশ শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৮:১৫
Share: Save:

মামাতো ভাইয়ের সঙ্গে ফোনে কথা বলায় দুই বোনকে রাস্তায় প্রকাশ্যে বেধরক মার মারল পরিবারের লোকজন। বর্বরতার সেই ছবি দেখা গেল মধ্যপ্রদেশে। সে রাজ্যের ধর জেলার ওই ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল নেটমাধ্যমে। বিষয়টি নজরে আসতেই ঘ়টনার তদন্তে নেমে এখনও পর্যন্ত সাত জনকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ প্রশাসন।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই যুবতীর উপর চড়াও হয়ে লাথি, ঘুসি চালাচ্ছে পরিবারের সদস্যরা। লাঠি দিয়ে, পাথর ছুড়ে নৃশংস ভাবে ক্রমাগত তাঁদের আঘাত করে যাচ্ছে তারা। দু-এক জন মহিলাও তাঁদের চুলের মুঠি ধরে মারধর করছে। ওই দৃশ্য ক্যামেরাবন্দি করে নেটমাধ্যমে ছেড়ে দেন কিছু পথচলতি মানুষ। ওই ঘটনা দেখে তাঁদের হাসির শব্দও ধরা পড়েছে ভিডিয়োতে।

তান্দা থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক বিজয় ভাসকালে জানান, ঘটনাটি ঘটেছে গত ২২ জুন। আর ভিডিয়োটি তাদের নজরে আসে ২৫ জুন। পুলিশ স্বতঃপ্রণোদিত ভাবে ওই ঘটনার তদন্তে নামলেও শুরুতে আতঙ্কে অভিযোগই দায়ের করতে চাননি ওই দুই যুবতী। পরে অবশ্য এক জন থানায় গোটা ঘটনা বিস্তারিত জানান। জবানবন্দিতে বলেন, গ্রামের একটি স্কুলের কাছে দুই বোনের উপর আচমকা হামলা চালায় কাকার ছেলেমেয়ে এবং পরিবারের অন্যান্য সদস্যরা। তার ভিত্তিতে মামলা দায়ের করে পুলিশ।

কয়েক দিনই এই রকমই একটি ঘটনা ঘটেছিল মধ্যপ্রদেশেই। শ্বশুর বা়ড়ি ছেড়ে চলে আসায় এক মহিলাকে গাছের সঙ্গে বেঁধে মারতে দেখা গিয়েছিল তাঁর বাবা ও ভাইদের। সেই ঘটনারও ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Mob Lynching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE