Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

UP zila panchayat chairperson polls: যোগী রাজ্যে পঞ্চায়েত সদস্যদের পায়ে লুটোপুটি খাচ্ছেন প্রাক্তন সাংসদ, ভাইরাল ভিডিয়ো

সংবাদ সংস্থা
চন্দৌলি ০৩ জুলাই ২০২১ ১৫:০৫
জেলা পঞ্চায়েত সদস্যদের পায়ে পড়ে করজোড় করে লুটোপুটি খাচ্ছেন রামকিসুন

জেলা পঞ্চায়েত সদস্যদের পায়ে পড়ে করজোড় করে লুটোপুটি খাচ্ছেন রামকিসুন

দলীয় অন্তর্দ্বন্দ্বের জেরে ভোট ভাগাভাগির সম্ভাবনা প্রবল। এই পরিস্থিতিতে উত্তরপ্রদেশের জেলা পঞ্চায়েত প্রধানের নির্বাচনে ভাইপোকে ভোটে জেতাতে ভোটগ্রহণের আগের দিন পঞ্চায়েত সদস্যদের পায়ে লুটিয়ে পড়লেন সমাজবাদী পার্টির প্রাক্তন সাংসদ রামকিসুন যাদব। ওই ঘটনার একটি ভিডিয়ো এখন ভাইরাল নেটমাধ্যমে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, জেলা পঞ্চায়েত সদস্যদের পায়ে পড়ে করজোড় করে দলের প্রার্থীকেই ভোট দেওয়ার আবেদন জানাচ্ছেন রামকিসুন।

যোগী রাজ্যের চন্দৌলির জেলা পঞ্চায়েত প্রধানের নির্বাচনে প্রার্থী হয়েছেন রামকিসুনেরই ভাইপো তেজ নারায়ণ যাদব। পঞ্চায়েত সদস্যরা যাতে তাঁকেই ভোট দেন, ভিডিয়োতে সেই অনুরোধ করতে দেখা গিয়েছে রামকিসুনকে। তিনি এক সময়ে চন্দৌলির বিধায়কও ছিলেন। ভিডিয়ো ভাইরাল হতেই তিনি জানান, দলকে জেতাতে তিনি যে কোনও ব্যক্তির পায়ে পড়তে রাজি।

Advertisement

শনিবার উত্তরপ্রদেশের ৫৩ জেলা পঞ্চায়েত প্রধানের আসনে ভোটগ্রহণ। চন্দৌলি আসনে প্রার্থী হয়েছেন সমাজবাদী পার্টির তেজ এবং বিজেপির দীননাথ শর্মা। এই আসনে সমাজবাদী পার্টির হাতে সংখ্যাগরিষ্ঠ সদস্য থাকলেও এ বারের ভোটে জেতার আশা খুবই ক্ষীণ। সূত্রের খবর, প্রাক্তন সাংসদের উপর জেলা পঞ্চায়েত সদস্যরা এতটাই ক্ষুব্ধ যে তিনি পায়ে পড়া সত্ত্বেও বরফ গলেনি।

আরও পড়ুন

Advertisement