Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

মন্দিরে জল খাওয়ার জন্য মুসলিম যুবককে বেধড়ক মার, যোগীরাজ্যে ধৃত অভিযুক্ত

কী দেখা গিয়েছিল ভিডিয়োতে? দেখা যায়, স্থানীয় একটি মন্দিরে জল খেতে ঢুকেছেন ওই যুবক।

ধৃত অভিযুক্ত।

ধৃত অভিযুক্ত। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৪:১৪
Share: Save:

ফের বিতর্কে যোগীরাজ্য। উত্তরপ্রদেশের গাজিয়াবাদে তোলা সম্প্রতি একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়, সেখানে দেখা যায় এক যুবককে বেধড়ক মারছেন এক ব্যক্তি। আক্রান্ত যুবকের দোষ, তিনি মন্দিরে জল খেয়েছেন। এবং তিনি ধর্মে মুসলমান। ঘটনার ভয়াবহতায় সব মহল থেকে সমালোচনা শুরু হওয়ায় শেষে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। দায়ের করা হয় অভিযোগ। বছর কয়েক আগে মহম্মদ আকলাখকে ফ্রিজে গো মাংস রাখার ‘অপরাধে’ পিঠিয়ে মেরে ফেলা হয়েছিল এই যোগীরাজ্যের দাদরিতে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম শিরিং নন্দন যাদব। তিনি বিহারে বাসিন্দা। ভাগলপুরে তাঁর বাড়ি। তিনি কর্মসূত্রে উত্তরপ্রদেশে রয়েছেন। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

কী দেখা গিয়েছিল ভিডিয়োতে? দেখা যায়, স্থানীয় একটি মন্দিরে জল খেতে ঢুকেছেন ওই যুবক। তিনি বেরিয়ে আসার পর অভিযুক্ত শিরিং যুবককে তাঁর নাম জিজ্ঞাসা করেন। বাবার নামও জিজ্ঞাসা করেন। তারপর প্রশ্ন করেন, কেন তিনি মন্দিরে ঢুকেছিলেন। যুবক উত্তর দেওয়ার পরেই শুরু হয় মারধর। চড়, লাথি, ঘুসিতে কাবু আক্রান্ত যুবক বারবার ছেড়ে দেওয়ার কথা বললেও টানা মারধর চলতেই থাকে। সেই ভিডিয়ো দেখেই কেঁপে উঠেছিলেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yogi Adityanath Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE