Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Viral video

ঘাড়ের উপর ১৮০ ডিগ্রি মাথা ঘোরাচ্ছেন তরুণ, দেখুন ভাইরাল ভিডিয়ো

লোকটিকে চিবুকের উপর একটি হাত রেখে অন্য হাতটি মাথার পিছনে রাখতে দেখা যায়। পরে চিবুকটি পিছনের দিকে নিয়ে গিয়ে মাথাটি ঘোরাতে থাকেন।

সংগৃহীত ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১৩:১৮
Share: Save:

ঘাড়ের উপর মাথা ১৮০ ডিগ্রি ঘোরাতে পারবেন? থাক ছেড়ে দিন, চেষ্টা করতে যাবেন না। আঘাত লেগে যেতে পারে। তবে আমি বা আপনি না পারলেও এক ব্যক্তি কিন্তু মাথা ১৮০ ডিগ্রি ঘোরাতে পারেন। আর সেই ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

টিকটকে পোস্ট হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিয়োটি ৩০ লাখেরও বেশি নেটাগরিক দেখেছেন। কয়েক হাজার নেটাগরিক লাইক করেছেন ভিডিয়োটি। ভিডিয়োতে, লোকটিকে তাঁর চিবুকের উপর একটি হাত রেখে অন্যটি মাথার পিছনে রাখতে দেখা যায়। তার পরে তিনি চিবুকটি পিছনের দিকে নিয়ে গিয়ে মাথাটি ঘোরাতে থাকেন।

ভিডিয়োটি দেখার পরে নেটাগরিকরা ওই ব্যক্তির প্রতিভা সম্পর্কে আশ্বর্য হয়ে যাচ্ছেন। অনেকেই জানতে চাইছেন, কী ভাবে তিনি মাথা ১৮০ ডিগ্রি ঘোরাতে পারেন? অনেকে জানতে চাইছেন, কী ভাবে ওই ব্যক্তি নিজের এই প্রতিভা বুঝতে পারলেন?

ভিডিয়োটি একটি সতর্কতার সঙ্গে পোস্ট করা হয়েছিল। যাতে বলা হয়েছে যে এই ভিডিয়োতে যা দেখানো হয়েছে তা একজন পেশাদার করেছেন বা পেশাদারের তত্ত্বাবধান করা হয়েছে। তাই এটি করার চেষ্টা করবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral video Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE