Advertisement
১৭ মে ২০২৪
Narendra Modi

Narendra Modi: মেসির প্যারিস যাত্রাতেও ‘মোদী-যোগ’ দেখিয়ে ব্যঙ্গ পোস্টারে ভরেছে নেটমাধ্যম

প্রধানমন্ত্রীকে নিয়ে অবশ্য এই ধরনের ব্যঙ্গ রসিকতা এই প্রথম নয়। এই ধরনের ঘটনা নিয়ে বিরোধীদের কটাক্ষের মুখেও বার বার পড়তে হয়েছে মোদীকে।

এই ছবি নিয়েই চলছে রসিকতা

এই ছবি নিয়েই চলছে রসিকতা ছবি সৌজন্যে টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ২৩:২৯
Share: Save:

প্যারিস সঁ জঁ-তে যোগ দেওয়ার পরে নিজের ৩০ নম্বর জার্সি ধরে দাঁড়িয়ে লিয়োনেল মেসি। কিন্তু তিনি রয়েছেন এক কোণে। মাঝে লেখা রয়েছে দু’বছরের চুক্তিতে সই করেছেন মেসি। আর একেবারে সামনে খোশ মেজাজে দাঁড়িয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনই ব্যঙ্গ পোস্টারে ভরেছে নেটমাধ্যম। ফেসবুক, টুইটার থেকে শুরু করে ইনস্টাগ্রাম, সব জায়গায় চোখে পড়ছে এই পোস্টার। চলছে রসিকতা। দেখে মনে হচ্ছে মেসির ক্লাব বদলের পিছনেও রয়েছে মোদী-যোগ।

প্রধানমন্ত্রীকে নিয়ে অবশ্য এই ধরনের ব্যঙ্গ রসিকতা এই প্রথম নয়। ২০১৯-এর লোকসভা নির্বাচন শেষে ভোটগণনার আগে কেদারনাথে গিয়ে গুহার মধ্যে ধ্যান করেছিলেন মোদী। সেই সময় তাঁর ধ্যান করার ছবিও ভাইরাল হয় নেটমাধ্যমে। নিজের বাসভবনে ময়ূরদের খাওয়ানোর ছবি নিয়েও বেজায় রসিকতা হয়েছিল।

এই ধরনের ঘটনা নিয়ে বিরোধীদের কটাক্ষের মুখেও বার বার পড়তে হয়েছে মোদীকে। করোনার টিকার শংসাপত্রে মোদীর ছবি বা টোকিয়ো অলিম্পিক্সে পদক জয়ীদের সংবর্ধনা অনুষ্ঠানে পর্দা জুড়ে মোদীর ছবি নিয়ে কটাক্ষ করেছেন বিরোধীরা। তাঁরা অভিযোগ করেছেন, সব জায়গায় নিজেকে আকর্ষণের কেন্দ্রে রাখতেই পছন্দ করেন প্রধানমন্ত্রী। এ বার মেসির ক্লাব বদলের সঙ্গেও জুড়ে গেল মোদীর নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Lionel Messi Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE