Advertisement
০৫ মে ২০২৪
Pragya Thakur

Sadhvi Pragya Singh Thakur: হুইলচেয়ার ছেড়ে ‘পেশাদারের মতো’ বাস্কেটবল খেললেন সাধ্বী প্রজ্ঞা, ভাইরাল ভিডিয়ো

চলতি বছরের মার্চে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে প্রজ্ঞাকে ভোপাল থেকে মুম্বই নিয়ে আসা হয়েছিল।

বাস্কেটবল খেলছেন সাধ্বী প্রজ্ঞা।

বাস্কেটবল খেলছেন সাধ্বী প্রজ্ঞা।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ১৩:৪২
Share: Save:

‘বাস্কেটবল’ খেলায় মেতেছেন ভোপালের বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিংহ ঠাকুর। সেই ভিডিয়ো এখন ভাইরাল নেটমাধ্যমে। শুধু খেলা বললে ভুল হবে। একেবারে পেশাদারদের মতোই ওই বাস্কেটবলটিকে গলিয়ে দিলেন বাস্কেটে। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটাগরিকরা। প্রজ্ঞার এই ‘গুণ’ দেখে নেটমাধ্যমে প্রশংসাও করেছেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা নরেন্দ্র সালুজা। তবে বহু দিন পর তাঁকে হুইলচেয়ার ছেড়ে উঠে দাঁড়াতে দেখে খানিক বিস্মিত হয়েছেন তিনি।

প্রশংসার সঙ্গে খানিক কটাক্ষ মিশিয়ে টুইটারে সালুজা লেখেন, ‘এত দিন সাধ্বী প্রজ্ঞাকে হুইলচেয়ারেই দেখতাম। কিন্তু আজ তাঁকে ভোপাল স্টেডিয়ামে বাস্কেটবল খেলতে দেখে সত্যিই ভালো লাগছে। এত দিন আমরা জানতাম, শারীরিক অসুস্থতার কারণে তিনি ঠিক করে হাঁটতে চলতে পারতেন না। ভগবান ওঁর শরীর সব সময়ে সুস্থ রাখুন।’

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, বাঁ হাতে একটি বাস্কেটবল নিয়ে ড্রিবল করতে করতে কিছুটা এগিয়ে এসে বলটিকে ছুড়ে দিলেন প্রজ্ঞা। বলটি বাস্কেটে গলিয়ে দিতেই হাততালি দিয়ে তাঁকে অভিনন্দন জানালেন আশেপাশে দাঁড়িয়ে থাকা লোকজন। গত বৃহস্পতিবার একটি কর্মসূচিতে অংশ নিতে ওই স্টেডিয়ামে গিয়েছিলেন তিনি।

চলতি বছরের মার্চে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে প্রজ্ঞাকে ভোপাল থেকে মুম্বই নিয়ে আসা হয়েছিল। গত ডিসেম্বরেও দিল্লির এমসে বেশ কিছুদিন ভর্তি ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Basketball Pragya Thakur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE