Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral

Viral: পুত্রবধূ অপছন্দ, মালাবদলের সময় ছেলেকে জুতো খুলে মারলেন মা!

উত্তরপ্রদেশের হামিরপুর জেলায় ওই মহিলার চপ্পলাঘাতের গোটাটাই মোবাইল ক্যামেরা-বন্দি করেছেন বিয়ের আসরের অতিথিরা।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ০৯:১৬
Share: Save:

বিয়ে করেছিলেন নিজের পছন্দের পাত্রীকে। তা-ও আবার বাড়ির অমতে, ভিন্ন জাতে। সে বিয়ে নিয়ে ছেলের উপর রেগে ছিলেন মা। মালাবদলের সময় সে ক্ষোভের বর্ষণ হল। জুতো খুলে তা দিয়ে ছেলেকে দমাদ্দম মারতে শুরু করলেন মা। উত্তরপ্রদেশের হামিরপুর জেলায় ওই মহিলার চপ্পলাঘাতের গোটাটাই মোবাইল ক্যামেরা-বন্দি করেছেন বিয়ের আসরের অতিথিরা।

ঘটনাটি ৩ জুলাই হামিরপুরের সুমেরপুর গ্রামের এক বিয়ের আসরের। এমনটা কেন করলেন ওই মহিলা তা নিয়ে অতিথিদেরই প্রশ্ন ছিল। ওই পাত্র বা তাঁর মায়ের নাম প্রকাশ্যে না এলেও সংবাদমাধ্যমের রিপোর্ট, ওই বিয়েতে সায় ছিল না পাত্রের পরিবারের। স্বজাতে বিয়ে না করে আদালতে গিয়ে রেজিস্ট্রি করে ঘর বেঁধেছিলেন উত্তরপ্রদেশের ওই যুবক। সে বিয়ের পর একসঙ্গেই বসবাস করছিলেন নবদম্পতি। পাত্রীর বাবার ইচ্ছেয় ধুমধাম করে বিয়ে উদ্‌যাপন করতে গিয়েই ঘটল এই বিপত্তি।

ভিডিয়োতে দেখা গিয়েছে, মালাবদলের সময় ভিড় ঠেলে অনুষ্ঠানমঞ্চের দিকে এগিয়ে যাচ্ছেন ওই মহিলা। হঠাৎই নিজের চটি খুলে তা দিয়ে পাত্রের মাথায় মারতে শুরু করেন। তাঁকে থামাতে ছুটে আসেন অতিথিরা। শেষমেশ মহিলাকে নিরস্ত করা হয়।

বিয়েতে ছেলের পরিবারকে আমন্ত্রণ জানানো না হলেও বিনা আমন্ত্রণে অনুষ্ঠানের সব আলো কেড়ে নিয়েছেন পাত্রের মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE