Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Viral video

ভার্টিকাল বাগান থেকে টব ‘চুরি’ করছেন প্রৌঢ়, ক্যামেরা দেখেই দে দৌড়!

এই ঘটনা চোখে পড়ার পরই এক ব্যক্তি ক্যামেরা অন করে ভিডিয়ো করেতে থাকেন। ক্যামেরায় ধরা পড়ে যাচ্ছেন প্রথমে বুঝতে পারেননি ওই‘টব চুরিতে ব্যস্ত’ ব্যক্তি।কিন্তু যেই তিনি বুঝতে পারেন, ‘চুরি’ ধরা পড়ে যাচ্ছে, ওমনি পিছন ফিরে একবার দেখেই দৌড় দেন।

টব 'চুরি' করতে গিয়ে ক্যামেরায় ধরা পড়লেন। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

টব 'চুরি' করতে গিয়ে ক্যামেরায় ধরা পড়লেন। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৯ ১২:৪৪
Share: Save:

সরকারি সম্পত্তি চুরি করতে গিয়ে ক্যামেরায় ধরা পড়ে গেলেন এক ব্যক্তি। দিল্লির একটি বাগান থেকে টব ‘চুরি’ করছিলেন এক ব্যক্তি। সেই সময় জনৈক ব্যক্তি মোবাইলের ক্যামেরায় সেই চুরির ছবি ধরে রাখেন। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

Advertisement

ফেসবুকে ‘অলওয়েজ দিল সে’ নামে একটি পেজে ২৭ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট হয়েছে।সেখানে প্রথম কয়েক সেকেন্ডে দেখা যাচ্ছে, এক মাঝ বয়সিব্যক্তি ব্যাগে কিছু একটা ঢোকাচ্ছেন। তারপরই বোঝা যায় তিনি কী ঢোকাচ্ছেন।একটি ভার্টিকাল গার্ডেন(যে বাগানে গাছের টবগুলিকে কোনও দেওয়াল বা পিলারের গায়ে, কাঠামো বানিয়ে, একটির উপর আর একটিকে রাখা হয়), সেখান থেকে প্লাস্টিকের টবগুলি খুলে নিয়ে গাছ, মাটি ফেলে দিয়ে খালি টবগুলিকে ব্যাগে ঢোকাচ্ছেন।

এই ঘটনা চোখে পড়ার পরই এক ব্যক্তি ক্যামেরা অন করে ভিডিয়ো করেতে থাকেন। ক্যামেরায় ধরা পড়ে যাচ্ছেন প্রথমে বুঝতে পারেননি ওই‘টব চুরিতে ব্যস্ত’ ব্যক্তি।কিন্তু যেই তিনি বুঝতে পারেন, ‘চুরি’ ধরা পড়ে যাচ্ছে, ওমনি পিছন ফিরে একবার দেখেই দৌড় দেন।

আরও পড়ুন : ঘাসের বন থেকে ‘সাপ’বের করে বেল্টের মতো কোমরে পরে নিলেন যুবক!

Advertisement

ক্যামেরাম্যান তাঁকে ধরার জন্য ছুট লাগাননি পিছনে পিছনে। বরং তিনি জুম করে দেখান, অভিযুক্ত কেমন করে ছুটে পালাচ্ছে। সেই সঙ্গে দেখান, ভার্টিকাল গার্ডেনের কতগুলি টব উধাও। দুটি পিলারের গায়ে মানুষের উচ্চতা পর্যন্ত প্রায় সব টব উধাও হয়ে গিয়েছে।

আরও পড়ুন : এই উড়ানে পাইলট, বিমানকর্মী, যাত্রী সবাই মহিলা

ভিডিয়োর সঙ্গে পোস্টে লেখা হয়েছে, ‘আমরা যদি এই ধরনের লোককে আটকাতে না পারি, তাহলে আমাদের সরকারকে দোষাপোর করতে পারি না’। ১০ অক্টোবর পোস্ট হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই ২০ হাজারের বেশি মানুষ দেখেছেন। সেই সঙ্গে চলছে শেয়ার। কমেন্টে নেটিজেনরা তাঁদের ক্ষোভ উগরে দিয়েছেন।

দেখুন টব 'চুরি' সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.