Advertisement
০৫ মে ২০২৪
Viral video

indian Wedding: ক্রমশ উপরে উঠছেন নবদম্পতি, ১২ ফুট ওঠার পর ছিঁড়ে পড়ল দোলনা! তার পর? দেখুন ভিডিয়ো

ঠিক ছিল বিয়ের পিঁড়িতে বসার আগে তাঁরা সিনেমার নায়ক-নায়িকার মতো মঞ্চে ‘এন্ট্রি’ নেবেন। নাটকীয় প্রবেশ পর্বটি ঘটবে শূন্যে ভাসমান একটি দোলনায়।

দুর্ঘটনার মুহূর্ত।

দুর্ঘটনার মুহূর্ত। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১৭:৩১
Share: Save:

দুর্ঘটনা ঘটিয়েই শুরু হল বিয়ে।

মন্ত্রপাঠ, সাতপাকে বাঁধা পড়ার আগে একযোগে বিপাকে পড়লেন এক হবু দম্পতি। বিয়ের ঠিক আগেই একটি দোলনা তাঁদের নিয়ে ছিঁড়ে পড়ল ১২ ফুট উচ্চতা থেকে।

ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের রায়পুরে। নতুন জীবনে প্রবেশের বিশেষ মুহূর্ত স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন হবু দম্পতি। ঠিক ছিল বিয়ের পিঁড়িতে বসার আগে তাঁরা মঞ্চে সিনেমার নায়ক-নায়িকার মতো ‘এন্ট্রি’ নেবেন। আর এই ‘এন্ট্রি’ অর্থাৎ তথাকথিত নাটকীয় প্রবেশ পর্বটি ঘটবে শূন্যে ভাসমান একটি দোলনায়। কিন্তু মোক্ষম মুহূর্তে ঘটে গোলমাল। দম্পতিকে নিয়ে ওই দোলনা যখন মঞ্চ থেকে প্রায় ১২ ফুট উপরে, তখনই সেটি যান্ত্রিক গোলযোগে ছিঁড়ে পড়ে। বিয়ের পোশাকে সুসজ্জিত দম্পতিকে ছিটকে পড়তে দেখা যায় দোলনা থেকে।

আগের মুহূর্তেই দোলনার দু’পাশে রাখা বাজি থেকে আগুনের ফুলকি বের হতে শুরু করেছিল। নীচে মঞ্চে নাচছিলেন জনা ক’য়েক পেশাদার নাচিয়ে। বাজির আগুনের ফুলকি বেরোচ্ছিল তাঁদের আশপাশেও। এর মধ্যেই দোলনাটি ভেঙে নীচে পড়েন হবু দম্পতি। বড় দুর্ঘটনার আশঙ্কায় ঘটনাস্থলে ছুটে আসেন আত্মীয়রা।

যদিও দুর্ঘটনায় সামান্যই আঘাত লেগেছে হবু স্বামী-স্ত্রীর। অল্প চিকিৎসার পর আধঘণ্টার মধ্যেই বিয়েও করেন তাঁরা। পরে ঘটনার দায় স্বীকার করে বিয়ের আয়োজনের দায়িত্বে থাকা ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Wedding Bridegroom Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE