Advertisement
১৬ মে ২০২৪
Viral video

দিল্লি বিমানবন্দরের লাউঞ্জে বসে খাবার খাচ্ছে বাঁদর! দেখুন ভাইরাল ভিডিয়ো

দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার লাউঞ্জের ভিডিয়ো।

সংগৃহীত ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ মে ২০২১ ১১:২৯
Share: Save:

সকালে বিমান ধরার তাড়াতে কিছুই খেয়ে যেতে পারেননি। ভেবেছিলেন বিমানবন্দরে পৌঁছে ব্রেকফাস্ট করবেন। বিমানবন্দর লাউঞ্জে পৌঁছে স্টলে গেলেন খাবার অর্ডার করতে। তবে সেখানে গিয়ে যদি দেখেন ওই একই জায়গাতে একটি বাঁদর ব্রেকফাস্ট করছে, তাহলে আপনার কেমল লাগবে? অবাক হওয়া ছাড়া আপনার আর কিছুই করার নেই। আসলে যা বললাম এ সবই হয়েছিল দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার লাউঞ্জে। এক যাত্রী বাঁদরের খাওয়ার দৃশ্য রেকর্ড করেছিলেন। ঘটনাটি কয়েক বছর আগের হলেও সম্প্রতি সেই ভিডিয়োটি ইউ টিউবে আপলোড হওয়ার পরে ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি বাঁদরকে কাউন্টারের উপরে বসে বুফে থেকে স্ন্যাকস নিয়ে খেতে। একটা খাবার শেষ করে তাকে এ বার ঝাঁপিয়ে অন্য কাউন্টারে যেতে দেখা যায়। কয়েক প্লেট খাবার সাঁটানোর পর সে একটি কলা নিয়ে চলে যায়। পাঁচদিন ধরে বিমানবন্দরের টার্মিনাল ৩-তে আশ্রয় নিয়েছিল বাঁদরটি। পরে তাকে উদ্ধার করা হয়।

ভিডিয়োটি এক যাত্রী রেকর্ড করেছিলেন ২০১৮ সালের মার্চে। ইউটিউবে সম্প্রতি আপলোড করা হয়েছে। ২ দিনে ৩৪ হাজারের বেশি বার দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral video Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE