Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Autorickshaw

Uttar Pradesh: দ্রুতগতিতে ছুটে আসা যাত্রিবোঝাই অটো লক্ষ্য করে ছোড়া হল বেলুন, তার পর যা হল…

বার বারই সতর্ক করা হয় রঙের উৎসব যেন কারও ক্ষতির কারণ না হয়ে দাঁড়ায়। কিন্তু দোল বা হোলির দিন দেশের নানা প্রান্ত থেকে নানা রকম দুর্ঘটনার খবর পাওয়া যায়।

ভয়ঙ্কর সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ছবি সৌজন্য টুইটার।

ভয়ঙ্কর সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ০৯:০৬
Share: Save:

দোল বা হোলির দিনে বেলুনে রং বা জল ভরে পথচারীদের লক্ষ্য করে ছুড়ে মারেন অনেকেই। নিছক সেই মজা যে কতটা বিপদ ডেকে আনতে পারে উত্তরপ্রদেশের বাগপতের একটি ঘটনা তারই প্রমাণ।

শনিবার ছিল হোলি। পথচারীদের বেলুন ছুড়ে মারছিলেন কয়েক জন যুবক। সেই সময় একটি যাত্রিবোঝাই অটো রাস্তা দিয়ে দ্রুতগতিতে যাচ্ছিল। সেই অটো লক্ষ্য করে বেলুন ছুড়ে মারেন এক যুবক। নিয়ন্ত্রণ হারিয়ে অটোটি যাত্রীদের নিয়ে উল্টে কয়েক হাত ঘষটাতে ঘষটাতে যায়।

ভয়ানক সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতে শিউরে উঠেছেন অনেকেই। ওই ঘটনায় অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ। তবে কত জন যাত্রী আহত হয়েছেন সে বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি।

বার বারই সতর্ক করা হয় রঙের উৎসব যেন কারও ক্ষতির কারণ না হয়ে দাঁড়ায়। কিন্তু দোল বা হোলির দিন দেশের নানা প্রান্ত থেকে নানা রকম দুর্ঘটনার খবর পাওয়া যায়। নেশা করে হোলি উৎসব পালন করার সময় নিজের বুকেই ছুরি দিয়ে আঘাত করায় মধ্যপ্রদেশে মৃত্যু হয় এক ব্যক্তির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Autorickshaw Holi Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE