Advertisement
১৫ জুন ২০২৪
Mumbai Water

জল পরিষেবা মিলবে না ৪৮ ঘণ্টা, মুম্বইয়ের বিস্তীর্ণ এলাকায় ভোগান্তির আশঙ্কা

সোমবার থেকে মুম্বইয়ের বিস্তীর্ণ এলাকায় জল পরিষেবা মিলবে না। মঙ্গলবারও পরিষেবা বিঘ্নিত হবে। বাসিন্দাদের জল ভরে রাখার পরামর্শ পুরসভার।

Water supply to be disrupted in Mumbai.

মুম্বইয়ের বিভিন্ন এলাকায় বিঘ্নিত হবে জল পরিষেবা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৯:৪১
Share: Save:

জল পাবেন না মুম্বইবাসী। সোমবার থেকে মুম্বইয়ের বিস্তীর্ণ এলাকায় মিলবে না জল পরিষেবা। মঙ্গলবার পর্যন্ত জল সরবরাহ ব্যবস্থা বিঘ্নিত হবে বলে জানিয়েছে বৃহন্মুম্বই পুরসভা (বিএমসি)। এই পরিস্থিতিতে মুম্বইবাসীকে জল ভরে রাখার পরামর্শ দিয়েছে পুরসভা।

ভান্ডুপ জল শোধনাগারের সঙ্গে যুক্ত একাধিক পাইপলাইনের সংস্কারের কাজ করা হবে। সে কারণেই মুম্বইয়ের বিস্তীর্ণ এলাকায় জল পরিষেবা মিলবে না। ওই শোধনাগার থেকেই মুম্বইয়ের অধিকাংশ এলাকায় জল পৌঁছয়।

পুরসভা সূত্রে খবর, ভিলে পার্লে পূর্ব, আন্ধেরি পূর্ব, যোগেশ্বরী পূর্ব, আন্ধেরি পশ্চিম, ভিলে পার্লে পশ্চিম, জুহু, গোরেগাঁও, অ্যারে কলোনি, মালাড, দক্ষিণ কান্দিভলি, বোরিভলি, গরাই, দহিসার, মণ্ডপেশ্বর, বান্দ্রা পূর্ব, খার পূর্ব, সান্তাক্রুজ পূর্ব, বান্দ্রা পশ্চিম, খার পশ্চিম, সান্তাক্রুজ পশ্চিম, ভান্ডুপ, ঘাটকোপার, কুরলা, চুনাভাট্টি এলাকায় জল পরিষেবা ব্যাহত হবে।

সোম এবং মঙ্গলবার ধরাভিতে বিকেল ৪টে থেকে রাত ৯টা পর্যন্ত জল পরিষেবা মিলবে না। সোমবার দুপুর ১২টা থেকে মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত ঠাণের বিভিন্ন এলাকাতেও বিঘ্নিত হবে জল পরিষেবা। এর জেরে দুর্ভোগের আশঙ্কা করছেন বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

water BMC Drinking water
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE