Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Covid Vaccination

Covid Vaccination: টিকাকরণে ১০০ কোটির মাইলফলক ছোঁয়ায় টুইটে মোদীকে শুভেচ্ছা হু-এর প্রধানের

বৃহস্পতিবার ফের আড়াই কোটি টিকাকরণের লক্ষ্যমাত্রা নিয়েছে কেন্দ্র। এর আগে গত ১৭ সেপ্টেম্বর এক দিনে আড়াই কোটি টিকাকরণ করে রেকর্ড করেছিল দেশ।

১০০ কোটি টিকাকরণের জন্য দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীও

১০০ কোটি টিকাকরণের জন্য দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীও ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৩:৫২
Share: Save:

কোভিড টিকাকরণে নতুন মাইলফলক পেরিয়েছে ভারত। বৃহস্পতিবার ১০০ কোটি টিকাকরণ হয়ে গিয়েছে দেশে। এই কৃতিত্বের জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানালেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু)-এর প্রধান টেড্রস আধানম।

Advertisement

বৃহস্পতিবার টুইট করে টেড্রস বলেন, ‘টিকাকরণের লক্ষ্যমাত্রা পূরণ এবং এত বিশাল জনসংখ্যাকে অতিমারির হাত থেকে রক্ষা করার প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজ্ঞানী, স্বাস্থ্যকর্মী এবং ভারতের জনগণকে শুভেচ্ছা।’

এর আগে বৃহস্পতিবার সকালে ১০০ কোটি টিকাকরণ সম্পূর্ণ হতেই প্রধানমন্ত্রী টুইট করে বলেন, ‘ভারত ইতিহাস রচনা করল। দেশের বিজ্ঞানের জয় দেখলাম আমরা। ১৩০ কোটি দেশবাসীর একতার সাক্ষী থাকলাম। ১০০ কোটি টিকাকরণ সম্পূর্ণ হল দেশে। চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং এই বিশাল কর্মযজ্ঞে সামিল সকলকে আন্তরিক অভিনন্দন জানাই।’ তার জবাবেই টুইট করেন হু-এর প্রধান।

বৃহস্পতিবার ফের আড়াই কোটি টিকাকরণের লক্ষ্যমাত্রা নিয়েছে কেন্দ্র। এর আগে গত ১৭ সেপ্টেম্বর এক দিনে আড়াই কোটি টিকাকরণ করে রেকর্ড করেছিল দেশ। ঘটনাচক্রে সে দিন ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১তম জন্মদিন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.