Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রঘুকে মারল কে? সোশ্যাল মিডিয়ায় এ প্রশ্ন ভাইরাল

গত শুক্রবার পথ দুর্ঘটনায় মৃত্যু হয় রঘুপতির। আর এই মৃত্যু ঘিরেই চলছে দোষারোপ, পাল্টা দোষারোপের পালা।

সংবাদ সংস্থা
চেন্নাই ২৮ নভেম্বর ২০১৭ ১২:০২
Save
Something isn't right! Please refresh.
রঘুপতি কান্দস্বামী। ছবি ফেসবুকের সৌজন্যে।

রঘুপতি কান্দস্বামী। ছবি ফেসবুকের সৌজন্যে।

Popup Close

হবু স্ত্রী-র সঙ্গে দেখা করে সম্প্রতি আমেরিকা থেকে কোয়েম্বত্তূর ফিরেছিলেন। বাড়িতে বিয়ের প্রস্তুতিও শুরু হয়েছিল জোরকদমে। এর মধ্যেই বছর তিরিশের ওই তরুণ ইঞ্জিনিয়ার রঘুপতি কান্দস্বামী (রঘু)-র মৃত্যু সব কিছু তছনছ করে দিয়েছে।

গত শুক্রবার পথ দুর্ঘটনায় মৃত্যু হয় রঘুপতির। আর এই মৃত্যু ঘিরেই চলছে দোষারোপ, পাল্টা দোষারোপের পালা। কার দোষে মৃত্যু হয়েছে তরুণ ইঞ্জিনিয়রের? এই প্রশ্নেই আপাতত উত্তাল সোশ্যাল মিডিয়া।

রাজ্যের প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার রাজনৈতিক গুরু এমজি রামচন্দ্রের এ বছর জন্ম শতবর্ষ। সে জন্য এআইএডিএমকে-র তরফে রাজ্য জুড়ে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিভিন্ন রাস্তায় বড় বড় বাঁশের গেট তৈরি হয়েছে। টাঙানো হয়েছে পোস্টার, ছবি। অভিযোগ, রাস্তার উপর তৈরি করা এমনই একটি বাঁশের গেটে ধাক্কা লেগে বাইক থেকে রাস্তায় পড়ে গিয়েছিলেন রঘু। তখনই উল্টো দিক থেকে আসা এক বাসের ধাক্কায় মৃত্যু হয় তাঁর।

Advertisement

আরও পড়ুন: কিমকে ঠেকাতে ভারতকে পাশে চাইছে সোল

তরুণ ওই ইঞ্জিনিয়ারের মৃত্যু ঘিরে রাজনৈতিক চাপানউতোর চরমে উঠেছে। বিষয়টি নিয়ে রাজ্য সরকারের দিকেই অভিযোগের আঙুল তুলেছে বিরোধী দলগুলি। ইতিমধ্যেই আদালতে অভিযোগ করেছে এম করুণনিধির ডিএমকে। তাদের দাবি, বেআইনি ভাবে দিনের পর দিন রাস্তার উপর বাঁশের গেট তৈরি করে রেখেছে শাসক দল। এ জন্য সাধারণ মানুষের চলাচলে সমস্যা হচ্ছে। অবিলম্বে এ সব গেট খুলে ফেলা উচিত।

আরও পড়ুন: চার দিন জেল খাটল ৮ গাধা!

আবার এই ঘটনা নিয়ে এস রামাদস-এর পিএমকে সরাসরি মুখ্যমন্ত্রী ই পলানিস্বামীর পদত্যাগ দাবি করেছে। যদিও, সরকারের তরফে জানানো হয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। পুলিশের দাবি, বাইক চালানোর সময় মাথায় হেলমেট পরে ছিলেন না রঘু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Tamil Nadu Ragupathy Kandasamy Engineer AIADMK DMK PMK Deathরঘুপতি কান্দস্বামী
Something isn't right! Please refresh.

Advertisement