Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Man Beaten With Slipper

‘ওঁর ছেলে আমার মেয়েকে নিয়ে পালিয়েছে!’ অভিযোগ করেই মঞ্চে এক ব্যক্তিকে জুতোপেটা মহিলার

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাথা-মুখ ঢাকা এক মহিলা বলছেন, “পুলিশের কাছে বার বার যাচ্ছি। ৫ দিন ধরে ঘুরছি। কিন্তু কোনও রকম পদক্ষেপ করছে না তারা।”

মঞ্চে সকলের সামনে পাশে দাঁড়ানো ব্যক্তিকে জুতোপেটা মহিলার। ছবি: টুইটার।

মঞ্চে সকলের সামনে পাশে দাঁড়ানো ব্যক্তিকে জুতোপেটা মহিলার। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৬:৩৮
Share: Save:

শ্রদ্ধা ওয়ালকরের খুনের ঘটনা প্রসঙ্গে ‘বেটি বচাও মহাপঞ্চায়েত’-এর আয়োজন করা হয়েছিল দিল্লির ছতরপুরে। সেই মঞ্চেই এক মহিলা পাশে দাঁড়ানো এক ব্যক্তিকে জুতোপেটা করলেন সকলের সামনে। এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাথা-মুখ ঢাকা এক মহিলা বলছেন, “পুলিশের কাছে বার বার যাচ্ছি। ৫ দিন ধরে ঘুরছি। কিন্তু কোনও রকম পদক্ষেপ করছে না তারা।” মহিলা যখন এই কথা বলছিলেন, মঞ্চে তাঁর পাশেই দাঁড়িয়ে ছিলেন এক ব্যক্তি। হঠাৎই মহিলা তাঁর কথা থামিয়ে জুতো খুলে পাশে দাঁড়ানো ব্যক্তিকে কয়েক ঘা দিয়ে দেন। মহিলাকে থামানোর জন্য মঞ্চের পাশ থেকে উদ্যোক্তাদের কয়েক জনকে ছুটে আসতে দেখা যায়। ওই ব্যক্তিকে মঞ্চ থেকে নামিয়ে নেওয়া হয়। সরিয়ে দেওয়া হয় মহিলাকেও।

অভিযোগ, যে ব্যক্তিকে মহিলা জুতোপেটা করেছেন, সেই ব্যক্তির ছেলে তাঁর মেয়েকে নিয়ে পালিয়েছে। পুলিশের কাছে বার বার অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি বলে দাবি তাঁর। মঞ্চে উঠে তাঁর সেই অভিজ্ঞতা এবং সমস্যার কথা বলা শুরু করেছিলেন মহিলা। মাইক্রোফোন ধরেই তিনি পাশে দাঁড়ানো ব্যক্তিকে ইঙ্গিত করে বলেন, “ওঁর ছেলে আমার মেয়েকে নিয়ে পালিয়েছে।” এর পরই জুতোপেটা করেন ওই ব্যক্তিকে।

ঘটনাচক্রে, শ্রদ্ধা খুনে ছতরপুরের নামও জড়িয়ে গিয়েছে। কারণ, এই ছতরপুরেই একটি ফ্ল্যাটে থাকতেন আফতাব-শ্রদ্ধা। সেই ভয়াবহ হত্যাকাণ্ডে দেশ জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। এমন ঘটনা সম্পর্কে সচেতন করতেই ‘বেটি বচাও মহাপঞ্চায়েত’-এর আয়োজন করা হয়েছিল। কিন্তু যে কারণে এই সভার আয়োজন করা হয়েছিল, সেই সভায় এমন কাণ্ড ঘটতেই হুলস্থুল পড়ে গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.