Advertisement
০১ মার্চ ২০২৪
Rape

ভর সন্ধ্যায় মহিলাকে অটোতে তুলে গণধর্ষণের অভিযোগ, ফরিদাবাদে দুই অভিযুক্ত গ্রেফতার

রবিবার সন্ধ্যায় এক মহিলাকে অটোয় তুলে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। মহিলা কোনও রকমে সেখান থেকে পালিয়ে এসে বাড়িতে ফোন করে সব জানান। পুলিশ তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করেছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ফরিদাবাদ শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ০৮:৫৮
Share: Save:

সন্ধ্যায় হাঁটতে বেরিয়েছিলেন। বা়ড়ি ফেরার পথে অটোয় উঠে গণধর্ষণের শিকার হলেন মহিলা। ঘটনার পর সিসিটিভি ফুটেজ দেখে দু’জনকে চিহ্নিত করে গ্রেফতার করল হরিয়ানার ফরিদাবাদের পুলিশ। এখনও অধরা তৃতীয় অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, গত রবিবার সন্ধ্যায় ফরিদাবাদের সেক্টর ১২-এর টাউন পার্কে হাঁটতে এসেছিলেন এক মহিলা। রাত পৌনে ন’টা নাগাদ তিনি বাড়ি ফেরার জন্য একটি অটোয় ওঠেন। পুলিশের কাছে মহিলা দাবি করেছেন, অটোয় তখন তিনি একাই ছিলেন। কিছু দূর অটো এগোতেই তাতে এসে ওঠেন আরও দুই ব্যক্তি। পুলিশের কাছে মহিলার দাবি, অটো ১০০ মিটার এগোতেই অন্য রাস্তা ধরে। তার পর একটি অন্ধকার জায়গায় নিয়ে গিয়ে মহিলাকে তিন জন মিলে ধর্ষণ করেন বলে অভিযোগ। মহিলার অভিযোগ, তিনি কোনও রকমে সেখান থেকে পালিয়ে আসেন। তার পর এক ব্যক্তির কাছ থেকে ফোন চেয়ে বাড়িতে জানান। তাঁকে দ্রুত নিকটবর্তী থানায় নিয়ে যাওয়া হয়। দায়ের হয় অভিযোগ। তদন্তে নামে পুলিশ।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বিষ্ণু এবং সরোজ নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এখনও অধরা তৃতীয় অভিযুক্ত। ফরিদাবাদ পুলিশের মুখপাত্র সুবে সিংহ বলেন, ‘‘বিষ্ণু এবং সরোজ নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বিষ্ণু আদতে আগরার লোক কিন্তু তিনি ফরিদাবাদের সঞ্জয় এনক্লেভে বর্তমানে থাকতেন। অন্য দিকে, সরোজ ফরিদাবাদেরই পার্বতীয়া কলোনির বাসিন্দা।’’ ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণের ধারায় মামলা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE