Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Noida Crime

বাড়ি থেকে ফর্চুনার গাড়ি এবং ২১ লক্ষ টাকা দিতে বলো! যৌতুকের দাবি না মেটানোয় স্ত্রীকে খুন স্বামীর

পুলিশ ইতিমধ্যেই, বিকাশ এবং তাঁর বাবা সোমপাল ভাটিকে গ্রেফতার করেছে। বিকাশের মা, বোন এবং দু’ভাইয়ের বিরুদ্ধেও খুনের মামলা দায়ের করা হয়েছে।

নিহত করিশ্মা।

নিহত করিশ্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১১:৫৮
Share: Save:

যৌতুক হিসাবে বিলাসবহুল গাড়ি এবং ২১ লক্ষ টাকা নগদের দাবি ছিল। ‘প্রতিশ্রুতি’ পূরণ না হওয়ায় এক মহিলাকে খুনের অভিযোগ উঠল স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার ঘটনা। নিহতের নাম করিশ্মা। তাঁর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। নিহতের স্বামী এবং শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের কাছে মৃতার ভাই দীপক অভিযোগ জানিয়েছেন, গত শুক্রবার করিশ্মা তাঁকে ফোন করেছিলেন এবং জানিয়েছিলেন যে, স্বামী বিকাশ ভাটি এবং শ্বশুরবাড়ির সদস্যেরা তাঁকে মারধর করেছেন। এর পরেই করিশ্মার মৃত্যুর খবর পান তিনি।

পুলিশ সূত্রে খবর, ২০২২ সালের ডিসেম্বরে বিকাশকে বিয়ে করেছিলেন করিশ্মা। দম্পতি গ্রেটার নয়ডার ইকোটেক-৩ এর খেদা চৌগানপুর গ্রামে থাকতেন। বিকাশের পরিবারও তাঁদের সঙ্গেই থাকত। করিশ্মার ভাইয়ের অভিযোগ, বিয়ের সময় যৌতুক হিসাবে বিকাশকে ১১ লক্ষ টাকার সোনা এবং একটি এসইউভি দিয়েছিল তাঁর পরিবার। কিন্তু তাতেও বিকাশ এবং তাঁর পরিবারের চাহিদা মেটেনি। মাঝেমধ্যেই আরও যৌতুকের দাবিতে করিশ্মার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হত। এর মধ্যেই করিশ্মা শিশুকন্যার জন্ম দেওয়ায় তাঁর উপর অত্যাচার আরও বেড়ে যায়। এর পর করিশ্মার পরিবার বিকাশের পরিবারের হাতে আরও ১০ লক্ষ টাকা তুলে দিয়েছিল। কিন্তু তাতেও অশান্তি মেটেনি। করিশ্মার ভাই পুলিশকে জানিয়েছেন, সম্প্রতি বিকাশের পরিবার ২১ লক্ষ টাকা এবং ফর্চুনার গাড়ির দাবি জানিয়েছিল। কিন্তু সেই দাবি না মেটানোর কারণেই করিশ্মাকে খুন করা হয়েছে বলে তাঁর অভিযোগ।

পুলিশ ইতিমধ্যেই, বিকাশ এবং তাঁর বাবা সোমপাল ভাটিকে গ্রেফতার করেছে। বিকাশের মা, বোন এবং দু’ভাইয়ের বিরুদ্ধেও খুনের মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Greater Noida Crime dowry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE