Advertisement
০১ মে ২০২৪
Crime News

বিয়েতে ‘না’! ঘুমন্ত প্রেমিককে কুপিয়ে মারলেন তরুণী

ঝাড়খণ্ডের গ্রামে প্রেমিককে কুপিয়ে খুন করার অভিযোগ তরুণীর বিরুদ্ধে। বিয়ে করতে রাজি না হওয়ায় এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

Woman allegedly kills lover in Jharkhand

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাঁচী শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ১৫:২২
Share: Save:

বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে খুনের অভিযোগ উঠল তরুণীর বিরুদ্ধে। অভিযোগ, তিনি ঘুমন্ত অবস্থায় যুবককে কুপিয়ে খুন করেছেন। তাঁর রক্তমাখা পোশাক এবং কুঠার উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঝাড়খণ্ডের পালামু জেলার পাটান থানা এলাকার কোলহুয়া গ্রামের। অভিযুক্ত তরুণীর নাম অঞ্জলি কুমার, বয়স ২০ বছর। তাঁর সঙ্গে ধর্মেন ওরাওঁ নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। অভিযোগ, প্রেম করলেও অঞ্জলিকে বিয়ে করতে রাজি হচ্ছিলেন না ধর্মেন। সেই রাগ থেকে তাঁকে খুন করেন তরুণী।

সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, গত শনিবার প্রেমিককে একটি নিরিবিলি এলাকায় ডেকেছিলেন তরুণী। ঝোপের মধ্যে গল্প করতে করতে একসময় যুবক ঘুমিয়ে পড়েন। তখনই ধারালো কুঠার বার করে তাঁর বুকে কোপ মারেন তরুণী। একাধিক বার কোপ মারা হয়েছিল বলে অভিযোগ। খুনের পর দেহটি ঝোপের আড়ালে লুকিয়ে তিনি পালিয়ে যান।

রবিবার ওই দেহ দেখতে পান স্থানীয়েরা। তাঁরাই পুলিশকে খবর দেন। দেহ উদ্ধারের পর সোমবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Jharkhand lover Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE