Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Crime

পেনশনের টাকা হাতানোর চেষ্টা, কন্যার বন্ধুদের সঙ্গে নিয়ে স্বামীর গায়ে আগুন ধরালেন মহিলা

পুলিশ সূত্রে খবর, পেনশনের টাকা নিয়ে প্রায়ই স্বামীর সঙ্গেই প্রায়ই অশান্তি করতেন মহিলা। জোর করে টাকা কেড়ে নেওয়া হত বলেও পুলিশকে ওই ব্যক্তি জানিয়েছেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ০৯:৩৮
Share: Save:

স্বামীর পেনশনের টাকা হাতানোর জন্য তাঁকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। শুক্রবার এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতে।

পুলিশ সূত্রে খবর, পেনশনের টাকা নিয়ে প্রায়ই স্বামীর সঙ্গেই প্রায়ই অশান্তি করতেন মহিলা। জোর করে টাকা কেড়ে নেওয়া হত বলেও পুলিশকে ওই ব্যক্তি জানিয়েছেন। এই ঘটনায় মহিলাকে সাহায্য করতেন তাঁর কন্যারই দুই বন্ধু। ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, প্রায় প্রতি দিনই দুই যুবক তাঁদের বাড়িতে আসতেন। দীর্ঘ ক্ষণ সময় কাটাতেন। বিষয়টি নিয়ে আপত্তি জানানোয় প্রথমে স্ত্রী তাঁকে হুমকি দিয়েছিলেন। কিন্তু তার পরেও আপত্তি জানানোয়, দুই যুবক তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন।

গত ৮ ডিসেম্বর রাতে পেনশনের টাকা নিয়ে অশান্তি চরমে ওঠে। সেই সময় দুই যুবককে ডেকে পাঠান তাঁর স্ত্রী। অভিযোগ, ওই দুই যুবক এসে প্রথমে তাঁকে মারধর করেন। তার পর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এলে দুই যুবক পালিয়ে যান। প্রতিবেশীরাই আগুন নেভাতে সাহায্য করেন। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ওই ব্যক্তির স্ত্রী এবং তাঁর সহযোগী দুই যুবক পলাতক। আহত ব্যক্তির অভিযোগের ভিত্তিতে পুলিশ খুনের মামলা রুজু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE