Advertisement
০১ মে ২০২৪
Accident

ঝুপড়ির সামনে ছোট মেয়েকে নিয়ে ঘুমিয়ে ছিলেন মা, দ্রুত গতিতে এসে পিষে দিয়ে গেল টেম্পো

আহতদের সঙ্গে সঙ্গে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা এক মহিলাকে মৃত ঘোষণা করেন। তাঁর নাম জ্যোতি।

representational image of accident

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:৪১
Share: Save:

রাতে ঝুপড়ির সামনে ছোট মেয়েকে নিয়ে ঘুমিয়েছিলেন মা। দ্রুত গতিতে ছুটে এসে পিষে দিয়ে গেল একটি টেম্পো। শুক্রবার রাতে উত্তর দিল্লির মজনু কা টিলায় এই দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, শনিবার ভোর সাড়ে ৫টা নাগাদ থানায় ফোন আসে। জানানো হয়, মজনু কা টিলার কাছে এক মহিলা-সহ তিন জনকে ধাক্কা দিয়েছে একটি টেম্পো। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখে, একটি টেম্পো পড়ে রয়েছে। তার ধাক্কায় আহত পাঁচ জন।

আহতদের সঙ্গে সঙ্গে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা এক মহিলাকে মৃত ঘোষণা করেন। তাঁর নাম জ্যোতি। বয়স ৩২ বছর। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় জ্যোতির চার বছরের মেয়ের। পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর) সাগরসিংহ কালসি জানান, সুভাষ নামে এক যুবক এবং তাঁর দুই ছেলের আঘাত গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়।

দুর্ঘটনার পর অভিযুক্ত চালককে ধরে ফেলেন স্থানীয়রা। তাঁকে মারধর করা হয়। পরে পুলিশ তাঁকে গ্রেফতার করে। অভিযুক্তের নাম দীনেশ রাই। কারওয়াল নগরের বাসিন্দা তিনি। মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE