Advertisement
৩০ নভেম্বর ২০২২
Jabalpur

Viral: ভরা রাস্তায় খাবার সরবরাহকারী কর্মীকে জুতো দিয়ে মার মহিলার! ভিডিয়ো ভাইরাল

পথচলতি মানুষ মহিলাকে নিরস্ত করার চেষ্টা করেন, কিন্তু তাতেও ক্ষান্ত হননি। ওই কর্মীকে বেশ কয়েক বার লাথি মারতেও দেখা যায়।  

খাবার সরবরাহ কর্মীকে মারধরের সেই দৃশ্য। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

খাবার সরবরাহ কর্মীকে মারধরের সেই দৃশ্য। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
জবলপুর শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৫:০৪
Share: Save:

ধাক্কা মারার অপরাধে খাবার সরবরাহকারী এক কর্মীকে ভরা রাস্তায় জুতো পেটা করলেন এক মহিলা। মধ্যপ্রদেশের জবলপুরের রাসেল চক এলাকার ঘটনা।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভরা রাস্তায় খাবার সরবরাহকারী এক কর্মীর গালে, মুখে, পিঠে জুতো দিয়ে একের পর এক ঘা মেরে যাচ্ছেন এক মহিলা। এক বার করে ওই কর্মীর দিকে এগিয়ে যাচ্ছেন, আর তার পরই জুতো দিয়ে মারছেন। পথচলতি মানুষ মহিলাকে নিরস্ত করার চেষ্টা করেন, কিন্তু তাতেও ক্ষান্ত হননি। ওই কর্মীকে বেশ কয়েক বার লাথি মারতেও দেখা যায়।

Advertisement

ফ্রি প্রেস জার্নাল-এর প্রতিবেদন বলা হয়েছে, ভুল রাস্তা ধরে বাইক চালিয়ে আসছিলেন ওই কর্মী। অভিযোগ, সেই সময় মহিলার স্কুটারে ধাক্কা মারেন তিনি। আর সেই ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন মহিলা। রাস্তায় পড়ে যেতেই মহিলার সমস্ত আক্রোশ গিয়ে পড়ে ওই কর্মীর উপর। সকলের সামনেই জুতো দিয়ে গালে, মুখে-পিঠে মারতে থাকেন। বেশ কয়েক বার জুতোপেটা করার পরেও মহিলার রাগ কমেনি। ওই কর্মীকে বার কয়েক লাথিও মারেন।

এক প্রত্যক্ষদর্শীর যদিও দাবি, রাস্তায় দাঁড়িয়ে ফোনে কথা বলায় ব্যস্ত ছিলেন মহিলা। তখনই এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মারধরের একটি ভিডিয়ো তাদের হাতে এসে পৌঁছেছে। তবে এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের করেননি কেউ। মহিলা কোথায় থাকেন তা-ও চিহ্নিত করা যায়নি। তবে পুলিশ জানিয়েছে, অভিযোগ দায়ের হলে বিষয়টি নিয়ে পদক্ষেপ করবে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.