Advertisement
১১ মে ২০২৪
rape

Rape: আবারও বীরভূমে ধর্ষণ! একা একা থানায় গিয়ে বাবার নামে অভিযোগ দায়ের নাবালিকার

নাবালিকা তার মাকে বিষয়টি জানালেও তিনি কোনও ব্যবস্থা নেননি। এর পর ওই নাবালিকা নিজেই কাঁকরতলা থানায় বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে।

মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খয়রাশোল শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১২:২১
Share: Save:

আবারও বীরভূমে মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল তার বাবার বিরুদ্ধে! খয়রাশোল ব্লকের কাঁকরতলা থানার সাহাপুর গ্রামের ঘটনা। বাড়ি থেকে একা একা থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ওই নাবালিকা। ওই ঘটনায় পুলিশ গিদান শেখ ওরফে গাদু নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ওই নাবালিকার মা যদিও তার মেয়ের অভিযোগ অস্বীকার করেছেন।
নদিয়ার হাঁসখালিতে ধর্ষণের অভিযোগের আবহে গত সোমবার বীরভূমের বোলপুরে সঙ্গীদের নিয়ে নিজের মেয়েকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। সেই বীরভূমেই সম্প্রতি আরও একটি এমন অভিযোগ সামনে এসেছে। অভিযোগ, সাহাপুরের বাসিন্দা গিদান শেখ তার বছর পনেরোর মেয়েকে বেশ কয়েক বার ধর্ষণ করে। পুলিশ সূত্রে খবর, বিষয়টি নাবালিকা তার মাকে জানালেও তিনি কোনও ব্যবস্থা নেননি। ওই নাবালিকার বাড়ি থেকে অন্তত পাঁচ কিলোমিটার দূরে কাঁকরতলা থানা। মা অভিযোগ জানাতে নারাজ হওয়ায় একা একাই থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ওই নাবালিকা।

কাঁকরতলা থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। তাকে হাজির করানো হবে দুবরাজপুর আদালতে। এলাকায় দুষ্কৃতী হিসাবেই পরিচিত গিদান। তৃণমূলের খয়রাশোলের ব্লক সভাপতি দীপক ঘোষ খুনের মামলাতেও তাকে গ্রেফতার করেছিল পুলিশ। যদিও অভিযুক্ত গিদানের স্ত্রীর বক্তব্য, ‘‘আমার স্বামী এমন কোনও কাজ করেননি। প্রতি দিন ঝগড়া হত। সে কারণেই এই অভিযোগ করেছে মেয়ে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Birbhum police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE